বুধবার রাত ২:৩৬, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

সরাইলে দুই ভুয়া সাংবাদিক আটকের দাবি পুলিশের

৩৩৬ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতারণা করে টাকা আদায়কালে ভুয়া দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর পশ্চিমপাড়া থেকে বুধবার (৩০অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন আশুগঞ্জ উপজেলার বড়তল্লা এলাকার মৃতঃ জয়ধর আলীর ছেলে হাবিবুর রহমান (৪৮) ও একই উপজেলার খারাসার গ্রামের মৃতঃ বদিউজ্জামানের ছেলে জাকির হোসেন (৫০)। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আটক দুই ব্যক্তি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে বাঙ্গালির একুশে নামক মাসিক পত্রিকায় বিশেষ প্রতিবেদন প্রকাশ করার কথা বলে স্থানীয় একাধিক ব্যক্তির নিকট থেকে ৫’শত টাকা করে হাতিয়ে নেন। এক পর্যায়ে স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবু আহাম্মদ ও রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান ভূইঁয়াসহ স্থানীয় লোকজনের কাছ একই কথা বলে টাকা দাবি করেন। তাদের গতিবিধি ও আচরণ সন্দেহ হলে স্থানীয় লোকজন উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে তাৎক্ষনিক সরাইল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফারজানা প্রিয়াংকা বলেন, সংবাদ প্রকাশের কথা বলে সাধারণ জনগণের কাছ থেকে টাকা আদায়ের বিষয়টি সাংবাদিক পরিচয়দানকারী হাবিবুর রহমান স্বীকার করেছে। সাংবাদিক হিসেবে তারা তাদের বৈধ কোনো পরিচয় নিশ্চিত করতে পারেনি। তবে এভাবে সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায় করা স্পষ্টতই প্রতারণা।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন টিটো বলেন, আটককৃত দুই সাংবাদিক পরিচয়দানকারী কোন সঠিক পরিচয় দেখাতে পারেননি। তাই প্রতারণা করে অর্থ আদায়ের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শেখ মো. ইব্রাহীম,সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: খবর

১ কমেন্ট “সরাইলে দুই ভুয়া সাংবাদিক আটকের দাবি পুলিশের

  1. ভাই, আমার জানামতে আশুগঞ্জ উপজেলার বড়তল্লা এলাকার মৃতঃ জয়ধর আলীর ছেলে হাবিবুর রহমান (৪৮) বাঙালীর একুশে নামক একটি পত্রিকার সম্পাদক। সরকার কর্তৃক অনুমোদিত একটি পত্রিকার সম্পাদক কিভাবে ভূয়া হয়? একটু বুঝিয়ে বলবেন কি????

Leave a Reply

আল্লামা আহমদ শফি ও তাঁর…

সরাইলে গৃহবধূর লাশ উদ্ধার

হেফাজত আমির আল্লামা আহমদ শফী…

রংপুর মিঠাপুকুরে পুকুরে বিষ দিয়ে…