বৃহস্পতিবার রাত ৯:৫৮, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

কোভিড-১৯ বিষয়ে আলোচনা সভা ও ঠাকুরগাঁওয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত চিকিৎসক ও নার্সদের শুভেচ্ছা

৬১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ শীর্ষক আলোচনা সভা ও জেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১৫ জন করোনা যোদ্ধা চিকিৎসক ও নার্সদের অভিনন্দন জানানো হয়েছে।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগিতায় শুক্রবার (২২ মে) বিকেলে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হলে) এ তাদেরকে শুভেচ্ছা দেওয়া হয়।

অনুষ্ঠানে সংগঠনের আহবায়ক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), এন.এস.আই জয়েন্ট ডিরেক্টর হেমায়েত হোসেন, জেলা বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবীর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রো বায়োলজি বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড.আনোয়ার খসরু পারভেজ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, বাংলাদেশ আ’লীগের অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন।

এ সময় জেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১৫ জন চিকিৎসক ও স্টাফ নার্সকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা। কোভিড-১৯ বিষয়ে চিকিৎসকগণের অংশগ্রহনে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় কোভিড-১৯ শীর্ষক আলোচনা তুলে ধরেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রো বায়োলজি বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড.আনোয়ার খসরু পারভেজ।

Some text

বিভাগ: নাগরিক সাংবাদিকতা

  • 37
    Shares

Leave a Reply

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন…