বৃহস্পতিবার রাত ৯:২১, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

ঠাকুরগাঁওয়ে করোনা জয়ীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রদান

৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বৃহস্পতিবার (২১ মে) দিনব্যাপী জেলা প্রশাসনের উদ্যোগে ঠাকুরগাঁওয়ে ৪টি উপজেলার রানিশংকৈলসহ বিভিন্ন উপজেলা পরিষদে করোনা জয়ী শিশু মীম সহ ২৩ জনকে ঈদ খাদ্য সামগ্রী ও আর্থিকভাবে সহায়তা প্রদান করেন মানবতার ফেরিওয়ালা ও আমাদের উত্তর জনপদের মানবিক জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম। এ সময় তিনি জেলার অন্যান্য উপজেলার পরিষদ ও হাসপাতালে করোনা জয়ীদের মাঝে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।


এছাড়া তাদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী হিসেবে চাল,দুই ধরনের নরমাল সেমাই ও লাচ্ছা সেমাইসহ দুধ এবং চিনি প্রদান করা হয়। এবং যারা এখন পর্যন্ত আইসোলেশনে আছে তাদেরকে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে ফলমুলের বক্স প্রদান করা হবে জানান তিনি।

জেলা প্রশাসকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান করোনা জয়ীদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাদের মনোবল শক্ত রাখতে ও রোগীদের সুস্থ জীবনে ফিরে যাওয়ার লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী হিসেবে জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম নিজ উদ্যোগে এসব উপহার ও আর্থিক সহায়তা প্রদান করেন।


সেই সাথে তিনি উল্লেখ্য করেন,ঠাকুরগাঁওয়ের কনিষ্ঠতম করোনাজয়ী মীম। সে রানীশংকৈল উপজেলায় বাসবাসরত ২য় শ্রেণির ছাত্রী ৮ বছরের মীম। আল্লাহর অশেষ রহমতে সে এখন পরিপূর্ণ সুস্হ। পরে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। উপজেলা পরিষদে উপজেলা নির্বাহী অফিসার গণ উপস্থিত ছিলেন।

Some text

বিভাগ: নাগরিক সাংবাদিকতা

  • 41
    Shares

Leave a Reply

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন…

ঈদের আনন্দ আসবে: মোহাম্মদ আবুল…