বৃহস্পতিবার রাত ৮:১১, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

তৃতীয় দিনে ৬০০ পরিবারকে ঈদ সামগ্রী দিলেন রিপন

৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন আজ তৃতীয় দিনে ঢাকা-৫ আসনের ৬৭ নং ওয়ার্ডে বিকাল ৪টায় প্রায় ৬০০ শত পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঢাকা-৫ আসনের ৬ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরনের লক্ষ্যে গত বুধবার যাত্রাবাড়ী এলাকা থেকে সাড়ে ৬০০ পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে বিতরণ কার্যক্রম শুরু করেন রিপন। দ্বিতীয় দিন বৃহস্পতিবার রায়েরবাগ এলাকায় ১০০০ পরিবারকে ঈদ উপহার দেন তিনি।

জানা যায়, চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসন তথা মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নিয়মিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন কামরুল হাসান রিপন। এর মধ্যে মাহে রমজান শুরু হলে ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডে নিয়মিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করে আসছেন তিনি। এরই মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-৫ আসনের ৬ হাজার অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নেন তিনি। ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য দেওয়া হচ্ছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই এবং হ্যান্ড স্যানিটাইজার।

ঢাকা-৫ আসনের পাশাপাশি আজ সূত্রাপুর থানার ৪৪ নং ওয়ার্ডে রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেন রিপন। সূত্রাপুর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল কাইউম ভূইয়ার সার্বিক তত্ত্বাবধানে প্রায় ৩০০ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেন তিনি। এ প্রসঙ্গে কামরুল হাসান রিপন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসনে এবং মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নিয়মিত ত্রাণ দিয়ে আসছি। রোজা শুরুর প্রথম দিন থেকে রোজাদারদের মধ্যে ইফতার দিয়ে আসছি প্রতিদিন। এখন মানুষের ইনকাম নেই এবং অনেকের ঈদ সামগ্রী কেনার মত সামর্থও নেই। ঢাকা-৫ আসনে আমার বেড়ে উঠা। এখানকার মানুষের সুখ, দূঃখ আবেগের সাথে আমি ছোট বেলা থেকে ওতপ্রোতভাবে জড়িত। সেই কারনে আমি ঢাকা-৫ আসনের ৬ হাজার পরিবারের নাম লিস্ট করেছি। পর্যায়ক্রমে লিস্টকৃত সকল পরিবারকে ঈদ সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

আজকের ঈদ সামগ্রী এবং ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জাফর আহমেদ মামুন, নুরুর রহমান মুকুল, এ কে এম তারেকুজ্জামান তারেক, বংশাল থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাঈদ আহমেদ আকাশ, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুল ইসলাম সোহাগ, খিলগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সালাউদ্দিন, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাকোওয়াত হোসেন টিটু, যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেন, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়মন রহমান, গেন্ডারিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম ফরিদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Some text

বিভাগ: মতামত

  • 246
    Shares

Leave a Reply

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন…

ঈদের আনন্দ আসবে: মোহাম্মদ আবুল…