রবিবার বিকাল ৪:২৯, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩১শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
নারায়নগঞ্জে গণমাধ্যমের কণ্ঠরোধ: চারটি নিউজ পোর্টাল বন্ধ কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক

দেশ দর্শনে সরাসরি নিউজ লিখুন (ভিডিওসহ)

৮১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বিশ্বে এখন নাগরিক সাংবাদিকতার যুগ। একজন শিক্ষিত, সচেতন নাগরিক হিসেবে এগিয়ে থাকতে হলে এর বিকল্প নেই। আপনি যতক্ষণে একটি নিউজ মেইল করবেন, ততক্ষণে দেশ দর্শনে আপনার নিউজ আপনি নিজেই পাবলিশ করে দিতে পারবেন। এতে কোনো অপেক্ষা বা সম্পাদকের ইচ্ছা-অনিচ্ছার ঝক্কি-ঝামেলা নেই। শুধুমাত্র আপনার মেইল এড্রেস দিয়ে একটি আইডি খোললেই চলবে। নিচে আইডি খোলা ও লেখার বিস্তারিত নিয়ম ভিডিওসহ দেয়া হল।

যারা না পারবেন, আশা করি ধৈর্য ধরে ভিডিওটি দেখবেন। এরপরও আইডি খুলতে সমস্যা হলে আপনার মেইল এড্রেস ও ইউজার নেইম এবং বাংলায় নাম লিখে আমাদের ফেসবুক পেইজে ইনবক্স করুন। আর মনে রাখবেন, সাধারণ নিউজগুলো আমরা মেইলে গ্রহণ করি না। সরাসরি আপনার নিজের আইডি থেকেই এখানে “পাবলিশ” করতে হবে।

নিচের এ ভিডিওটি দেখতে না পারলে আমাদের ফেসবুক পেজের ভিডিওটি দেখুন

 দেশ দর্শনে কোনো লেখা বা নিউজ পোস্ট করার ক্ষেত্রে লক্ষ্যণীয়

এক. শিরোনাম যত সংক্ষেপ করা যায়, ৬ বা ৭ শব্দের মধ্যে হলে ভালো, তবে সর্বোচ্চ ১০ শব্দ।

দুই. নিউজের ক্ষেত্রে স্পর্শকাতর, কারো বিরুদ্ধে অভিযোগ বা মানহানিকর ও গুরুত্বপূর্ণ নিউজের ক্ষেত্রে অবশ্যই ভালোমতো যাচাই-বাছাই করে দেবেন। এর কোনো দায়ভার দেশ দর্শন সম্পাদক ও কর্তৃপক্ষ নেবে না।

তিন. কর্তৃপক্ষের স্বীকৃতি ছাড়া নিউজের শেষে শুধু আপনার নাম এবং কোথা থেকে নিউজ করছেন তা লিখবেন, কিন্তু ‘প্রতিনিধি’ লিখবেন না।

চার. নিউজের শুরুতে আপনা থেকেই আপনার নাম শো করবে। সুতরং উপরে আপনার নাম দেবেন না।

আরো নিয়ম জানতে এখানে ক্লিক করুন (ক)
আরো নিয়ম জানুন- (খ)

 

 

Some text

বিভাগ: নিয়ম-কানুন, বিজ্ঞপ্তি, মতামত

ট্যাগ:

Leave a Reply