বৃহস্পতিবার রাত ৮:২৪, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে এক হাজার অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন চৌধুরী পরিবার

৬৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় এক হাজার পরিবারের মাঝে সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ২২ মে) সকালে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম ধাপে পাঁচশত ও দ্বিতীয় ধাপে বিকেলে পাঁচশত হতদরিদ্র গরিব ও অসহায় পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

সৌজন্য উপহার বিতরণকালে এসময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন ঠাকুরগাঁওয়ের সুযোগ্য জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।


বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয়ক আশরাফুল হক চৌধুরী,সাঈদ জাকিরুল ইসলাম চৌধুরী,সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, বীরমুক্তি যোদ্ধা আনিসুল হক চৌধুরী, ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড.বদিউজ্জামান চৌধুরী,ইঞ্জিনিয়ার সাদেকুল ইসলাম চৌধুরী,সমাজ সেবক জুলফিকার আলী ভূট্টু চৌধুরী,রাজিকুল ইসলাম রোমেল চৌধুরী,রুবেল চৌধুরী, ফরহাদ হোসেন রিংকু চৌধুরী, জয় চৌধুরী, এস.এম শাওন চৌধুরী,মুরাদ চৌধুরী,এ্যাড.ইমরান চৌধুরী, মহসিনুর আলম চৌধূরী ও বাড়ি চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল,১ কেজি ডাল, ২ কেজি আটা,১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল,১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়।

বালিয়া ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের এই ধরনের উদ্যোগকে স্বাগত জানান এবং এই মহামারী করোনা দুর্যোগে অসহায়দের পাশে থেকে সহযোগিতা করায় চৌধুরী পরিবার এর প্রশংসা করে স্বাগত বক্তব্য দেন, জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম।

পরে এধরনের পরিস্থিতি মোকাবেলায় সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্যগন।

Some text

বিভাগ: নাগরিক সাংবাদিকতা

  • 38
    Shares

Leave a Reply

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন…

ঈদের আনন্দ আসবে: মোহাম্মদ আবুল…