বৃহস্পতিবার রাত ১০:১২, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

ব্রাহ্মণবাড়িয়া ফ্লাইওভারে আবারও ঘুড়ির সুতা দিয়ে ছিনতাই

৪০২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল বুধবার ব্রাহ্মণবাড়িয়া ফ্লাইওভারে ঘুরির সুতা বেঁধে আবারো ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে। জানা যায়, আনুমানিক দুপুর সাড়ে বারোটার দিকে এক ব্যক্তি সেখানে ছিনতাইয়ের শিকার হন। তবে তার ছবি পাওয়া গেলেও কোনো নাম-পরিচয় জানা যায়নি। কিছুদিন পরপরই এই ফ্লাইওভারে এমনটা ঘটছে। খবরে প্রকাশ, ফ্লাইওভারের উপর কতিপয় ছিনতাইকারী ধারালো সুতা বেঁধে রাখে। আর এই সুতা মোটরসাইকেল আরোহীদের গলায় পেঁচিয়ে মারাত্মকভাবে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা সাহায্যের ছলে হাতিয়ে নেয় টাকা পয়সা ও মোবাইল ফোন।

প্রথমবার যদিও সবাই এটা নিছক দুর্ঘটনা মনে করেছিল, কিন্তু পরবর্তীতে তেমনই ঘটনা ঘটতে থাকায় সবার সন্দেহ সৃষ্টি হয় এবং খোঁজ নিয়ে জানা যায়, গতকালও তার মোবাইল ও টাকা পয়সা নিয়ে গিয়েছে। আরো জানা যায়, ভুক্তভোগী ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অভিযোগ নিয়ে গেলে সেটাকে নেহায়েৎ দুর্ঘটনা বলে উড়িয়া দেয়া হয় এবং সচেতন থাকার কথা বলেঅভিযোগ নেয়নি ।

গতকাল দুর্ঘটনার শিকার ব্যক্তির ছবি

জনগণের প্রশ্ন, প্রশাসনের কি একটুও দায়দায়িত্ব নেই? বারবার কেন এমন হচ্ছে এবং কে বা কারা ঘটাচ্ছে? এ ব্যাপারে খোঁজখবর নিয়ে এদেরকে শাস্তির আওতায় আনা হচ্ছে না কেন? এ বিষয়ে শহরের কান্দিপাড়ার বাসিন্দা হাজী মাসুদ মিয়া ও ফারুকী বাজারের কয়েকজন ব্যবসায়ী বলেন, এই লকডাউনের মধ্যে এরকম চলতে থাকলে ফ্লাইওভারটি আপাতত বন্ধ রাখা উচিত। এভাবে যে কারো জীবনও চলে যেতে পারে।

বিজ্ঞমহলের মতে, প্রশাসনের উচিত এই ফ্লাইওভারটি নিরাপদ রাখা এবং এই দুষ্কৃতিকারী দলটিকে চিহ্নিত করে উপযুক্ত শাস্তির আওতায় আনা।

প্রতিবেদক: এইচ এম জাকারিয়া

Some text

বিভাগ: নাগরিক সাংবাদিকতা, মতামত

  • 470
    Shares

Leave a Reply

মানবতার হাসিতেই শেষ হল ক্লিন…