শনিবার রাত ১২:৩২, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই জুলাই, ২০২০ ইং
প্রতিবেদন
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা মারা গেলেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর চীনকে সামলাতে গোয়া খুলে দিয়েছে ভারত ঠাকুরগাঁওয়ের টাঙ্গনে নির্বিচারে চলছে মা মাছ নিধন (ভিডিও) নেত্র‌কোনার দুর্গাপুরে ট্রাফিক পুলিশ বক্সে কেউ নেই প্রতিবাদ ও বিপ্লবের পূর্বশর্ত নিয়ে জ্বালাময়ী বক্তব্য ক‌রোনাকা‌লেও গ্রা‌মে চল‌ছে পি‌ঠা বানা‌নোর ধুম! তথাকথিত ত্রাণ বিতরণ নিয়ে কড়া হুঁশিয়ারি আওয়ামীলী‌গে করোনার তৃতীয় আঘাত: মারা গেলেন সিলেটের মেয়র কামরান ক‌রোনার ভয়াল থাবায় বাংলা‌দে‌শের সব‌চে‌য়ে ক্ষমতাধর ব্য‌ক্তির মৃত্যু সরাইলের পরমানন্দপুর-বরইচারা গ্রামের বেহাল রাস্তা: জনদুর্ভোগ চরমে

জলঢাকায় চারলেন রাস্তা বাস্তবায়নের দাবি

১২৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রংপুর-পাগলাপীর থেকে ডালিয়া হয়ে পাটগ্রাম বুড়িমারী স্থল বন্দর পর্যন্ত প্রস্তাবিত চারলেন রাস্তা অবিলম্বে বাস্তবায়নের দাবীতে এক মানববন্ধন কর্মসূচী পালন করেছে রাজনৈতিক  নেতৃবৃন্দ ও সচেতন নাগরিক সমাজ। নীলফামারী জলঢাকায় শনিবার স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে অধিকার সচেতন নাগরিক সমাজের আয়োজনে এ মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

মানববন্ধনে নীলফামারী-৩ আসনের সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা বলেন, একটি উন্নত যোগাযোগ ব্যবস্থা, একটি জনগোষ্ঠীর উন্নয়ন। রংপুর, লালমনিরহাট বুড়ীমারী হয়ে ১৩৫ কিলোমিটার আর রংপুর-পাগলাপীর জলঢাকা হয়ে বুড়ীমারী ৯০ কিলোমিটার। সেক্ষেত্রে রাস্তা যেদিকে কম সেদিকেই হবে। এতে সরকারের কয়েকশত কোটি টাকা বাচঁবে।

তিনি আরো বলেন একটি রাস্তা একটি জনপদের সম্পদ সেটাকে কতিপয় সুবিধা বাদীরা লালমনিরহাট দিয়ে স্থাপনের ষড়যন্ত্র করছে। যেখানে একটি স্থল বন্দরের প্রশ্ন সেখানে ব্যক্তিগত দলাদলি না করে দেশের জাতীয় স্বার্থ প্রাধান্য দিয়ে উন্নয়নের দিকে নিয়ে যেতে ভূমিকা রাখা দরকার।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও অন্যান্য সচেতন নাগরিকবৃন্দ।

Some text

বিভাগ: মতামত

  • 57
    Shares

Leave a Reply

শিক্ষা ও নৈতিকতা ধ্বংসের মূলে…

ছাত্রদলে বিয়ের ট্যাগ: সংগঠন ধ্বংসের…

পশুর হাট নয়, যেন করোনা…