শনিবার রাত ১২:৪৩, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই জুলাই, ২০২০ ইং
প্রতিবেদন
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা মারা গেলেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর চীনকে সামলাতে গোয়া খুলে দিয়েছে ভারত ঠাকুরগাঁওয়ের টাঙ্গনে নির্বিচারে চলছে মা মাছ নিধন (ভিডিও) নেত্র‌কোনার দুর্গাপুরে ট্রাফিক পুলিশ বক্সে কেউ নেই প্রতিবাদ ও বিপ্লবের পূর্বশর্ত নিয়ে জ্বালাময়ী বক্তব্য ক‌রোনাকা‌লেও গ্রা‌মে চল‌ছে পি‌ঠা বানা‌নোর ধুম! তথাকথিত ত্রাণ বিতরণ নিয়ে কড়া হুঁশিয়ারি আওয়ামীলী‌গে করোনার তৃতীয় আঘাত: মারা গেলেন সিলেটের মেয়র কামরান ক‌রোনার ভয়াল থাবায় বাংলা‌দে‌শের সব‌চে‌য়ে ক্ষমতাধর ব্য‌ক্তির মৃত্যু সরাইলের পরমানন্দপুর-বরইচারা গ্রামের বেহাল রাস্তা: জনদুর্ভোগ চরমে

ঠাকুরগাঁওয়ে ট্রলির ধাক্কায় কৃষক নিহত

৯৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ট্রলির ধাক্কায় ধন দেব রায় (৩৮) নামে এক কৃষক নিহত হয়েছে।

রোববার (২৮ জুন) দুপুরে সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়নের ভোকদগাজী নাওডোবা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত কৃষক ধন দেব রায় ঠাকুরগাঁও সদর উপজলার বিশ্বাসপুর গ্রামের কটকু রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ – নেকমরদ সড়কের ভোকদগাজী নাওডোবা নামক স্থানে সড়কের উপর ধানমাড়াই কাজ করছিলেন কৃষক ধন দেব। এসময় সারবোঝাই একটি মাহেন্দ্র ট্রলি পেছন থেকে এসে ধানমাড়াই মেশিনের হলারে ধাক্কা দেয়। এতে ধানমাড়াই হলারের নিচে কৃষক ধন দেব চাপা পরলে তার পা ভেঙ্গে যায় । পরে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মৃত্যু হয় তার ।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত কৃষকের পরিবার থানায় অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Some text

বিভাগ: নাগরিক সাংবাদিকতা

  • 74
    Shares

Leave a Reply

শিক্ষা ও নৈতিকতা ধ্বংসের মূলে…

ছাত্রদলে বিয়ের ট্যাগ: সংগঠন ধ্বংসের…

পশুর হাট নয়, যেন করোনা…