শনিবার রাত ১:২৪, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই জুলাই, ২০২০ ইং
প্রতিবেদন
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা মারা গেলেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর চীনকে সামলাতে গোয়া খুলে দিয়েছে ভারত ঠাকুরগাঁওয়ের টাঙ্গনে নির্বিচারে চলছে মা মাছ নিধন (ভিডিও) নেত্র‌কোনার দুর্গাপুরে ট্রাফিক পুলিশ বক্সে কেউ নেই প্রতিবাদ ও বিপ্লবের পূর্বশর্ত নিয়ে জ্বালাময়ী বক্তব্য ক‌রোনাকা‌লেও গ্রা‌মে চল‌ছে পি‌ঠা বানা‌নোর ধুম! তথাকথিত ত্রাণ বিতরণ নিয়ে কড়া হুঁশিয়ারি আওয়ামীলী‌গে করোনার তৃতীয় আঘাত: মারা গেলেন সিলেটের মেয়র কামরান ক‌রোনার ভয়াল থাবায় বাংলা‌দে‌শের সব‌চে‌য়ে ক্ষমতাধর ব্য‌ক্তির মৃত্যু সরাইলের পরমানন্দপুর-বরইচারা গ্রামের বেহাল রাস্তা: জনদুর্ভোগ চরমে

লঞ্চ দুর্ঘটনায় হতাহতদের দ্রুত উদ্ধার ও প্রয়োজনীয় ক্ষতিপূরণ দাবী

৮৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রাজধানীর সদরঘাটের অদূরে শ্যামবাজারে বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহী দুই লঞ্চ দুর্ঘটনায় হতাহতদের দ্রুত উদ্ধার, চিকিৎসা ও উপযুক্ত ক্ষতিপূরণ প্রদানের দাবী জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি। আজ ২৯ জুন গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে সংগঠনের মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী এই দাবী জানান।

বিবৃতিতে তিনি বলেন, দীর্ঘদিন যাবত ছোট ছোট ডিঙ্গি নৌকায় সরদঘাটের এপার থেকে ওপারে যাতায়াতে প্রায়শ ছোট ছোট দুর্ঘটনায় অসংখ্য প্রাণহানী ও হতাহতের ঘটনা ঘটলেও কর্তৃপক্ষের উদাসীনতায় এহেন ভয়াবহ দুর্ঘটনা বেড়েই চলেছে। তিনি এহেন দুর্ঘটনা বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি হতাহতদের দ্রুত উদ্ধার ও বিনামূল্যে সুচিকিৎসা নিশ্চিত করা, এই ভয়াবহ দুর্ঘটনার জন্য দায়ীদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

তিনি নিহতদের লাশ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের খরচে প্রত্যেক পরিবারের কাছে পৌছে দেওয়া এবং হতাহতদের পরিবারের কাছে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদানের দাবী জানান।

Some text

বিভাগ: মতামত

  • 28
    Shares

শিক্ষা ও নৈতিকতা ধ্বংসের মূলে…

ছাত্রদলে বিয়ের ট্যাগ: সংগঠন ধ্বংসের…

পশুর হাট নয়, যেন করোনা…