বুধবার রাত ২:৫৫, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

কালাইয়ে আওয়ামীলীগ সভাপতির ভাতিজাসহ দুই ইয়াবা ব্যবসায়ী আটক

১১৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
জয়পুরহাটের কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের ভাতিজাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে কালাই থানা পুলিশ।
আটককৃতরা হলো উপজেলার জিন্দারপুর ইউনিয়নের মোলামগাড়ী গ্রামের ইছাব্বরের ছেলে সোহেল রানা (৩৫) এবং একই গ্রামের তোফায়েল প্রামানিকের ছেলে মহাতাব প্রামাণিক (৩০)।
পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার শিয়ালমারি-কাথাইল এলাকায় অবস্থিত ‘পল্লী হিমাগার’  এর আশেপাশে ওই দুই যুবক অবস্থান করছিল।  তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদেরকে ডাক দিলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। এ সময় ধৃত সোহেল ও তোফায়েল  এর শরীর তল্লাশী করে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
আটককৃতদের মধ্যে সোহেলের বিরুদ্ধে কালাই থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জানান, ১০ পিচ ইয়াবাসহ আটক দুই যুবককে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

  • 31
    Shares

Leave a Reply

আল্লামা আহমদ শফি ও তাঁর…

সরাইলে গৃহবধূর লাশ উদ্ধার

হেফাজত আমির আল্লামা আহমদ শফী…

রংপুর মিঠাপুকুরে পুকুরে বিষ দিয়ে…