বুধবার রাত ১:৩১, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মারধর: হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ

৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একান্নপুর গ্রামের মোশাররফ হোসেন নামে এক পাষণ্ড স্বামীর যৌতুকের জন্য মারপিটের আঘাতে মোছাঃ সাথী আক্তার গুরুতর আহত হয়ে বর্তমানে সুচিকিৎসার জন্য পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

জানা যায়, গত ০৩/০৭/২০২০ ইং তারিখে মোছাঃ সাথী আক্তারকে তালাক দেওয়ার কথা বলে একই গ্রামের মোশাররফের সহযোগী, তার কথাই ক্ষিপ্ত হয়ে মোশাররফ হোসেন তাঁর স্ত্রী মোছাঃ সাথী আক্তারকে কাপড়ধোয়া বাঁশের মুগুর দিয়ে এলোপাতাড়ি মারপিটে জখম করেন। সে সময় পার্শবতী লোকজন ছুটে এসে মোছাঃ সাথী আক্তারের প্রান বাচান।

সে সময় সাথী আক্তার গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক হলে থানায় ফোন করলে সেখান থেকে পুলিশ ঐ এলাকার ইউপি সদস্যের জিম্মায় রাখেন সাথী আক্তারকে এবং পরবর্তীতে পুলিশ তাকে ইউপি সদস্যের জিম্মায় দেন মোছাঃ সাথী আক্তার কে পরে দ্রুত চিকিৎসার জন্য তার পিতার নিকট জিম্মা দেন ইউপি সদস্য তৎক্ষনাৎ সাথী আক্তারের পিতা শরীফুল ইসলাম মারপিটে আহত কন্যাকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে গত ০৫/০৫/২০২০ তারিখে বাদী হয়ে ১নং আসামি মোশাররফ হোসেন সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।এ বিষয়ে সাথী আক্তারের সাথে কথা হলে তিনি বলেন আমি বর্তমানে খুব অসুস্থ থাকায় পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছি। তাই আমি মোশাররফ হোসেনের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়ার জন্য পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

  • 4
    Shares

Leave a Reply

আল্লামা আহমদ শফি ও তাঁর…

সরাইলে গৃহবধূর লাশ উদ্ধার

হেফাজত আমির আল্লামা আহমদ শফী…

রংপুর মিঠাপুকুরে পুকুরে বিষ দিয়ে…