শুক্রবার রাত ৮:৫২, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৭ই আগস্ট, ২০২০ ইং
প্রতিবেদন
নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর অথৈ জলে ভাসছে ব্রাহ্মণবাড়িয়ার নিম্নাঞ্চল (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফেন্সিডিলসহ আটক ত্রিমু‌খী দু‌র্যো‌গেও জ‌মে উঠে‌ছে ঐ‌তিহ‌্যবাহী না‌জিরপুর কুরবা‌নী হাট ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের হার্ট অ্যাটাক! দুর্গাপু‌রে কে‌ন বাড়‌ছে আত্মহত‌্যা, প্র‌তিকার কী? সাংবাদিক সম্মেলনে গোঁজামিল বক্তব্য: ফেঁসে গেলেন ডাঃ সাঈদ শাহেদের আরেক নাম ব্রাহ্মণবাড়িয়ার ডাক্তার সাঈদ করোনায় মারা গেলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

ঠাকুরগাঁওয়ে কুরবানির ষাঁড়ের পেটে গরুর বাচ্চা

১৫৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের আকাশীল গ্রামে কুরবানি দেয়া ষাঁড়ের পেটে একটি বাচ্চা পাওয়া গেছে।

শনিবার (১ আগষ্ট ) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের আকাশীল গ্রামের মোজাম্মেল নামে এক ব্যক্তির বাসায় ষাঁড়টি কোরবানি দেয়ার পর পেটের ভেতর থেকে গরুর বাছুরটি পাওয়া যায়। এ নিয়ে এলাকায় হৈ চৈ শুরু হয়।

স্থানীয়রা জানান, গাভী হলে বিষয়টি বিশ্বাসযোগ্য মনে হতো কিন্তু ষাঁড়ের পেটে বাছুর সত্যিই মানুষকে অবাক করেছে। আমরা ভাবতে পারছি না এটা কি করে সম্ভব।

মোজাম্মেল হক বলেন, ওই উপজেলার দলপতিপুর আইয়ুব আলীর কাছ থেকে ৬৩ হাজার টাকা মূল্যে কুরবানির জন্য ষাঁড়টি ক্রয় করেন তিনি। আজ সকালে ষাঁড়টি কুরবানির জন্য জবাই করে। পরে ভুঁড়ি পরিষ্কার করতে গেলে ভেতর থেকে একটি বাছুর বের হয়ে আসে।

ষাঁড়ের পেটে বাছুরের খবর মুহূর্তে এলাকায় ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ছুটে আসে বাছুরটি এক নজর দেখতে।

মোঃজাহিরুল ইসলামঃ ঠাকুরগাঁও থেকে  

Some text

ক্যাটাগরি: খবর

  • 80
    Shares

Leave a Reply

বড়দের সোহবত: মুফতী আব্দুল্লাহ ইদরীস

খেলাধুলার শরয়ী বিধান

জয়পুরহাটে ভটভটি উল্টে নিহত ১:…

কুরবানীর ঈদেও অলস সময় কাটা‌চ্ছে…

প্রাণের ব্রাহ্মণবাড়িয়া গ্রুপের উদ্যোগে দুস্থ…