বুধবার রাত ২:০২, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

ব্রাহ্মণবা‌ড়িয়া শহ‌রের কালাইশ্রী পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড

১৩৩২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবা‌ড়িয়া শহ‌রের কালাইশ্রী পাড়া হাজী কাতু মিয়ার তিন তলা বি‌শিষ্ট বাড়ির নিচতলায় ইকবাল মিয়ার অংশে আনুমা‌নিক রাত আটটায় বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে এক ভয়াবহ অ‌গ্নিকা‌ণ্ডের সূত্রপাত হয়। এতে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ে। ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় আশপাশের বাড়িঘর।

খবর পে‌য়ে ব্রাহ্মণবা‌ড়িয়া ফায়ার সা‌র্ভিস কর্মীরা দ্রুত এসে হাজির হয়ে টিম লিডার সাইফুল ইসলামের নেতৃত্বে কাজী মিশু, ফখরুল, আজিজুলসহ প্রায় ২০ জনের একটি টিম অক্লান্ত পরিশ্রম করে সাহসিকতার সা‌থে দরজা ভেঙে পানি এবং দুটি গ্যাস সিলিন্ডারের অগ্নি নির্বাপক গ্যাস দিয়ে ১ ঘণ্টা আপ্রাণ চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে।

এই অগ্নিকাণ্ডে প্রায় দেড় লক্ষ টাকার মালামাল পুড়ে যায় এবং এর ফলে এই এলাকাটিকে এক ঘণ্টার মতো বিদ্যুৎ বিচ্ছিন্ন করে রাখা হয়।

ফায়ার বিগ্রেডের তাৎক্ষ‌ণিক তৎপরতায় মারাত্মক ধরনের ক্ষতির হাত থেকে এলাকাবাসী রক্ষা পায়। এ ব্যাপারে তাদের টিম লিডার সাইফুল ইসলামের সাথে কথা বললে তি‌নি দেশ দর্শন‌কে জানান, আমরা খবর পাওয়ামাত্র দ্রুত ছুটে আসি এবং ঘর তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। দরজা ভাঙ্গার সাথে সাথে ভেতর থেকে আগুনের লেলিহান শিখা এবং কালো ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়লে ধোঁয়া অপসারণের যন্ত্র ব্যবহার করি।

সরেজমিনে দেখা যায়, ফায়ার ব্রিগেড কর্মীরা আগুন নেভানোর পর একপ্রকার ক্লান্ত হয়ে মাটিতে বসে পড়েন।

জাকারিয়া জাকির: সিনিয়র প্রতিবেদক

Some text

ক্যাটাগরি: মতামত

  • 142
    Shares

Leave a Reply

আল্লামা আহমদ শফি ও তাঁর…

সরাইলে গৃহবধূর লাশ উদ্ধার

হেফাজত আমির আল্লামা আহমদ শফী…

রংপুর মিঠাপুকুরে পুকুরে বিষ দিয়ে…