বৃহস্পতিবার রাত ৯:৪০, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে অক্টোবর, ২০২০ ইং
প্রতিবেদন
বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু সামাজিক আন্দোলন নিয়ে তারা রাজনীতি করছে: তথ্যমন্ত্রী নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: বিক্ষুব্ধ সারাদেশ শিমরাইলকান্দি খাদ্যগুদামের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আবুল কাসেম ফজলুল হকের আটাশ দফা নিয়ে ভার্চুয়াল আলোচনা সরকারি রোষে ভারত ছাড়ল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জিয়াকে নিয়ে ইতিহাস বিকৃতির অভিযোগে তারানা-সাজুর বিরুদ্ধে মামলা করোনাক্রান্তের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু শিমরাইলকান্দি রাস্তার সংস্কার দাবিতে মানববন্ধন: মেয়রের বিরুদ্ধে তীব্র ক্ষোভ কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত

ঠাকুরগাঁওয়ে ব্যাংক কর্মকর্তা অপহরণ: আরও একজন গ্রেফতার

৫৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ব্যাংক কর্মকর্তাকে অপহরণ, মারপিট ও মুক্তিপণ আদায়ের মামলায় এজাহারনামীয় আসামী সাব্বির আহাম্মেদ শিশির (২৩) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গত বুধবার রাতে তাকে শহরের গোবিন্দনগর পলিটেকনিক ইন্সটিটিউটের সামন থেকে গ্রেফতার করা হয়। সাব্বির সহ এ মামলায় মোট ৪ জন আসামীকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃত সাব্বির শহরের গোবিন্দনগর বাগানবাড়ী এলাকার সুলতান আলীর ছেলে। এর আগে পৌরসভার গোবিন্দনগর মন্দিরপাড়া গ্রামের আগষ্টিং তিক্কার ছেলে সুভাষ তিক্কা (৩০), একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোজাহিদ (৩০) ও জলেশ্বরী তলা গ্রামের আঃ সাত্তারের ছেলে আফজাল হোসেন (৪০) কে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়।

উল্লেখ্য যে, গত ১৫ আগস্ট ঠাকুরগাঁও পৌর শহরের গোবিন্দনগর এলাকায় এক ব্যাংক কর্মকর্তাকে অপহরণ, মারপিট করে মুক্তিপণ আদায়ের অভিযোগে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় গ্রেফতারকৃত ৪ জন বাদেও ১০ জনের সহ মোট ১৪ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা করা হয়।

Some text

ক্যাটাগরি: মতামত

Leave a Reply

কুপ্রথার বেড়াজালে বিয়ে [১]