বৃহস্পতিবার রাত ৮:৪২, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে অক্টোবর, ২০২০ ইং
প্রতিবেদন
বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু সামাজিক আন্দোলন নিয়ে তারা রাজনীতি করছে: তথ্যমন্ত্রী নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: বিক্ষুব্ধ সারাদেশ শিমরাইলকান্দি খাদ্যগুদামের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আবুল কাসেম ফজলুল হকের আটাশ দফা নিয়ে ভার্চুয়াল আলোচনা সরকারি রোষে ভারত ছাড়ল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জিয়াকে নিয়ে ইতিহাস বিকৃতির অভিযোগে তারানা-সাজুর বিরুদ্ধে মামলা করোনাক্রান্তের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু শিমরাইলকান্দি রাস্তার সংস্কার দাবিতে মানববন্ধন: মেয়রের বিরুদ্ধে তীব্র ক্ষোভ কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত

পুকুর থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার

৫২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে বাড়ির পাশের পুকুর থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে জেলার রানিশংকৈল উপজেলার ধর্মগড় ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রামে চাঞ্চল্যকর নিহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিয়ালডাঙ্গী গ্রামের আকবর হোসেনের স্ত্রী আরিদা খাতুন (৩২), তার মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী আঁখি (১০) ও ছেলে আরাফাত (৪)।

জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে আরিদা ও তার সন্তানদের মরদেহ পুকুরে ভাসতে দেখে প্রতিবেশিরা পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মরদেহ মর্গে প্রেরণ করে পুলিশ ।

এ ঘটনার পর সহকারী পুলিশ সুপার ও রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোরে ওই গ্রাম থেকে স্থানীয় লোকজন ফোন করে আমাদের জানান পুকুরে ৩ জনের মরদেহ ভাসমান রয়েছে। আমরা সেখানে গিয়ে মরদেহ উদ্দার করে মর্গে পাঠাই। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলেই আমরা এর সঠিক দিক নির্দেশনা পাবো তবে প্রাথমিক তদন্ত জারি রেখেছি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

  • 6
    Shares

Leave a Reply

কুপ্রথার বেড়াজালে বিয়ে [১]