শুক্রবার সকাল ৭:২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং
প্রতিবেদন
বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে রিক্সা-ভ্যান শ্রমিকদের সংবাদ সম্মেলন: ৬ ডিসেম্বর অবস্থান কর্মসূচী নেশার রাজ্য বাংলাদেশ: আক্রান্ত যুবসমাজ ডাক্তার নেই: সরাইল উপ-স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্যসেবা বন্ধ রিক্সা-ইজিবাইক লাইসেন্স দাবিতে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া: দাবি ৫দফা ‘আটাশ দফা’ নিয়ে দফাভিত্তিক ভার্চুয়াল আলোচনা বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু

ঠাকুরগাঁও রেল স্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাটফরম উদ্বোধন

২২৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাটফরমের উদ্বোধন করা হয়। গতকাল সোমবার ষ্টেশন চত্বরে উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ রেলওয়ে রাজশাহী অঞ্চলের মহাব্যবস্থাপক (পশ্চিম) মিহির কান্তি গুহর সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি রেলপথ মন্ত্রী এ্যাড. নূরুল ইসলাম সুজন (এমপি), বিশেষ অতিথি রেলপথ মন্ত্রনালয়ের সচিব মো: সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদার, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী এ্যাড. নূরুল ইসলাম সুজন এমপি জানান, ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে প্ল্যাটফরমের দৈর্ঘ্য ৮৯০ ফুট হতে ১ হাজার ৬৮০ ফুটে উন্নীত করা হবে। প্লাটফরম এর উচ্চতা ১ ফুট বাড়িয়ে ২ হতে ৩ ফুট করা হবে। টাইলস এরিয়া বর্গফুট এবং প্ল্যাটফরম এর প্রশস্ততা ন্যুনতম ১৮ ফুট ও সর্বোচ্চ ৩৬ ফুট করা ও দ্বিতীয় আরও একটি প্ল্যাটফরম দৈর্ঘ্য ১ হাজার ৫০ ফুট এবং প্রস্থ ১৪ ফুট হবে।

কাজটি চলতি বছরের মধ্যেই সমাপ্ত হবে বলে জানানো হয়। অন্যদিকে স্টেশনের দুটি প্ল্যাটফরমের মধ্যে সংযোগ স্থাপনের জন্য একটি ফুট ওভার ব্রিজ স্থাপনের টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও ঠাকুরগাঁও রোড হতে রেল স্টেশন যাতায়াতের জন্য সুদৃশ্য একটি গেটসহ ৪০ফিট প্রশস্ত রাস্তা ও মাঝে ৫ ফুট প্রশস্ত রোড ডিভাইডার নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

  • 50
    Shares

Best Price Sildenafil Uk 45547

Viagra For Women 2017 30124