সোমবার রাত ১২:১০, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ. ২৪শে অক্টোবর, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে অপহরণের ভিডিও ভাইরাল, আটক ১

১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে এক কিশোরীকে (১৭) প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাউসার মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১০ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় সোমবার (১১ অক্টোবর) ওই কিশোরীর মা বাদী হয়ে সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে বসবাস করে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু ওই কিশোরী প্রস্তাবে রাজি হননি।

করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারও জসিম ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তার পিছু নেন। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যান। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে।

একই দিন রাতে ওই কিশোরী বাসায় ফিরে তার পরিবারকে জানান, প্রাইভেটকারে করে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে তাকে ছেড়ে দেওয়া হয়। রাতেই কিশোরীর মা সদর মডেল থানায় গিয়ে ঘটনাটি জানান।

অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে রোববার (১০ অক্টোবর) রাতে ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে আটক করা হয়। সোমবার সকালে ভুক্তভোগী কিশোরীর মা থানায় গিয়ে অপহরণ মামলা করেন।

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন বলেন, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। এরমধ্যে অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তথ্য উদ্ধারের জন্য তাকে রিমান্ডে নিতে আবেদন করা হবে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

Leave a Reply

পূজায় দামী শাড়ি না কিনে…

কর্মফল