রবিবার দুপুর ২:১৯, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ. ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

পীরগঞ্জ ৯নং সেনগাঁও ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মতিলাল রায় এর ব্যাপক সমর্থন

0 বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পীরগঞ্জ ৯নং সেনগাঁও ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মতিলাল রায় এর ব্যাপক সমর্থনআগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ৯নং সেন গাঁও ইউনিয়নে স্বতন্ত্র মনোনয়নে প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে গণসংযোগ চালাচ্ছেন, মতি লাল রায়।

ঠাকুর গাঁও জেলা পীর গন্জ উপজেলার ৯নংসেনগাঁও ইউনিয়নেরজনগণের পাশে থেকে সেবা দেওয়া ও তারুণ্যের শক্তিতে এগিয়ে যাওয়া মতি লাল নিজ ইউনিয়নের রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করে আসছেন।

শুধু তাই নয়,ইউনিয়নের নেতা কর্মীদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

এছাড়াও তিনি ৯নং সেনগাঁও ইউনিয়নে একজন সেবক হিসেবে গরীবদের মাঝে নিজের টাকায় আর্থিক অনুদান প্রদান করার অনেক অবদান আছে। সে বিভিন্ন ধর্মিয় ও অনুষ্ঠানে নিজস্ব তহবিল থেকে দান ক্ষয় রাত করেই চলেছেন।

সেনগাঁও ইউনিয়ন এলাকার ভোটাররা জানান তিনি নিজ উদ্দ্যোগে সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।এতে করে তরুণ সমাজের একটি অংশ তার পিছনে কাজ করছেন। করোনা কালীন সময়ে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সহ মতি লাল দলীয় ছাড়াও নিজ অর্থায়নে গরীবদের নগদ অর্থ সহ ত্রাণ বিতরণ করেন।

ভোটাররা আরোও জানান, দুঃসময়ে জনগণের পাশে থাকা শিক্ষিত ও জনপ্রিয় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতায় মতি লাল খুব ভালো ও যোগ্য। সে অনেক দিন থেকে গণসংযোগ করছেন।

স্থানীয় ভোটার আলম,নাঈম বলেন,আমরা সৎ,চরিত্রবান ও ধার্মিক নেতা হিসেবে তাকেই চেয়ারম্যান পদে ভোট দিয়ে নির্বাচিত করব।৯নং সেনগাঁও ইউপি চেয়ারম্যান প্রার্থী মতি লাল গণসংযোগ কালে এ সাংবাদিককে জানায়,আমি অনেক দিন ধরে চেয়ারম্যান প্রার্থী হয়ে ভোটারদের দোয়া,সমর্থন প্রত‍্যাশায় দৈনিক জনসংযোগ করে আসছি।সৃষ্টিকরতা সহায় হলে শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকব।

আমাকে মনোনয়ন দিয়েছে জনগণ তাই আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার মধ‍্যে ৯নংসেনগাঁও আদর্শ ইউনিয়ন হিসেবে পরিণত করতে চাই ।

তিনি আরো বলেন,মনোনয়ন পত্র জমা দিয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিদিন উঠান বৈঠক,মতবিনিময় সভা করে ভোটারদেরকে
কোন,বয়স্ক ভাতা,প্রতিবন্ধী,জন্ম নিবন্ধন,পরিচয় পত্রের হয়রানি হতে দেবনা। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে বিনামুল্যে গরীব-অসহায়দের মাঝে,সরকারি-বেসরকারী সুবিধা প্রদান, ন‍্যায় বিচার,
ঘুষ-দূর্নীতি ও মাদক নির্মূল সহ ইউনিয়ন বাসীকে সার্বিক সেবা প্রদান করবো।

Some text

ক্যাটাগরি: খবর

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি