শুক্রবার রাত ৯:৫৭, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৭ই আগস্ট, ২০২০ ইং
প্রতিবেদন
নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর অথৈ জলে ভাসছে ব্রাহ্মণবাড়িয়ার নিম্নাঞ্চল (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফেন্সিডিলসহ আটক ত্রিমু‌খী দু‌র্যো‌গেও জ‌মে উঠে‌ছে ঐ‌তিহ‌্যবাহী না‌জিরপুর কুরবা‌নী হাট ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের হার্ট অ্যাটাক! দুর্গাপু‌রে কে‌ন বাড়‌ছে আত্মহত‌্যা, প্র‌তিকার কী? সাংবাদিক সম্মেলনে গোঁজামিল বক্তব্য: ফেঁসে গেলেন ডাঃ সাঈদ শাহেদের আরেক নাম ব্রাহ্মণবাড়িয়ার ডাক্তার সাঈদ করোনায় মারা গেলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

ক্যাসিনো মেননের ‘সত্য ভাষণ’ ভাইরাল, ফেসবুকে চলছে ট্রল

বিশেষ প্রতিবেদক

ক্যাসিনো ব্যবসায় ধরা খাওয়ার পর তার মাথা একরকম নষ্ট হয়ে গেছে। বিভিন্ন বিষয়ে উল্টাপাল্টা বক্তব্য দিয়ে মাঠ গরম করার চেষ্টা করছেন।

বামপন্থী রাজনীতিক ও গৎবাধা লেখক-কলামিস্ট, গত সরকারের মন্ত্রী রাশেদ খান মেননের ‘ক্যাসিনো সম্পৃক্ততা’ জনগণ জানতে পারে মাত্র কিছুদিন আগে, ঢাকার ফকিরাপুলের একটি ক্লাবে অভিযানের পর। তিনি ছিলেন সেই ক্লাবের সভাপতি। অবশ্য এ ক্যাসিনো ব্যবসা থেকে তিনি ঠিক কত শত কোটি টাকা আয় করেছেন তা এখনো জানা যায়নি।  তবে ধারণা করা যাচ্ছে, ক্যাসিনো ব্যবসায় ধরা খাওয়ার পর তার মাথা একরকম নষ্ট হয়ে গেছে। বিভিন্ন বিষয়ে উল্টাপাল্টা বক্তব্য দিয়ে মাঠ গরম করার চেষ্টা করছেন।

গত কিছুদিন আগে ‘ছাত্ররাজনীতি বন্ধ করলে মৌলবাদ বৃদ্ধি পাবে’ বলে মন্তব্য করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে সমালোচিত হন। এদিকে আজ আবার তিনি এক ভাষণে সরকারের বিপক্ষে ‘রাজ সাক্ষী’ দেন। তিনি বলেন, “এ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। উন্নয়নের নামে মত প্রকাশের স্বাধীনতা নয়” ইত্যাদি।

এটা নিয়েও চলছে ট্রল। কারণ জনগণ বলছে, এতদিন এ কথাগুলো তিনি কেন বলেননি? গত সরকারে কীভাবে মন্ত্রিত্ব করেছেন? তবে কি তার ‘এক্সট্রা ইনকামে’ টান পড়েছে বলেই এখন তিনি বিপ্লবী? সারাজীবন বামধারার রাজনীতি করে শেষ জীবনে আওয়ামী লীগের নৌকা মার্কা নিয়ে ‘নির্বাচিত’ হয়ে খোশ মেজাজে মন্ত্রিত্ব করে আজ হঠাৎ তিনি শেখ হাসিনাবিরোধী এবং জনদরদী?

ক্যাটাগরি: অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর

ট্যাগ:

Leave a Reply