বুধবার সন্ধ্যা ৬:১১, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে অক্টোবর, ২০২০ ইং
প্রতিবেদন
বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু সামাজিক আন্দোলন নিয়ে তারা রাজনীতি করছে: তথ্যমন্ত্রী নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: বিক্ষুব্ধ সারাদেশ শিমরাইলকান্দি খাদ্যগুদামের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আবুল কাসেম ফজলুল হকের আটাশ দফা নিয়ে ভার্চুয়াল আলোচনা সরকারি রোষে ভারত ছাড়ল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জিয়াকে নিয়ে ইতিহাস বিকৃতির অভিযোগে তারানা-সাজুর বিরুদ্ধে মামলা করোনাক্রান্তের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু শিমরাইলকান্দি রাস্তার সংস্কার দাবিতে মানববন্ধন: মেয়রের বিরুদ্ধে তীব্র ক্ষোভ কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত

ক্যাসিনো মেননের ‘সত্য ভাষণ’ ভাইরাল, ফেসবুকে চলছে ট্রল

বিশেষ প্রতিবেদক

ক্যাসিনো ব্যবসায় ধরা খাওয়ার পর তার মাথা একরকম নষ্ট হয়ে গেছে। বিভিন্ন বিষয়ে উল্টাপাল্টা বক্তব্য দিয়ে মাঠ গরম করার চেষ্টা করছেন।

বামপন্থী রাজনীতিক ও গৎবাধা লেখক-কলামিস্ট, গত সরকারের মন্ত্রী রাশেদ খান মেননের ‘ক্যাসিনো সম্পৃক্ততা’ জনগণ জানতে পারে মাত্র কিছুদিন আগে, ঢাকার ফকিরাপুলের একটি ক্লাবে অভিযানের পর। তিনি ছিলেন সেই ক্লাবের সভাপতি। অবশ্য এ ক্যাসিনো ব্যবসা থেকে তিনি ঠিক কত শত কোটি টাকা আয় করেছেন তা এখনো জানা যায়নি।  তবে ধারণা করা যাচ্ছে, ক্যাসিনো ব্যবসায় ধরা খাওয়ার পর তার মাথা একরকম নষ্ট হয়ে গেছে। বিভিন্ন বিষয়ে উল্টাপাল্টা বক্তব্য দিয়ে মাঠ গরম করার চেষ্টা করছেন।

গত কিছুদিন আগে ‘ছাত্ররাজনীতি বন্ধ করলে মৌলবাদ বৃদ্ধি পাবে’ বলে মন্তব্য করে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে সমালোচিত হন। এদিকে আজ আবার তিনি এক ভাষণে সরকারের বিপক্ষে ‘রাজ সাক্ষী’ দেন। তিনি বলেন, “এ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। উন্নয়নের নামে মত প্রকাশের স্বাধীনতা নয়” ইত্যাদি।

এটা নিয়েও চলছে ট্রল। কারণ জনগণ বলছে, এতদিন এ কথাগুলো তিনি কেন বলেননি? গত সরকারে কীভাবে মন্ত্রিত্ব করেছেন? তবে কি তার ‘এক্সট্রা ইনকামে’ টান পড়েছে বলেই এখন তিনি বিপ্লবী? সারাজীবন বামধারার রাজনীতি করে শেষ জীবনে আওয়ামী লীগের নৌকা মার্কা নিয়ে ‘নির্বাচিত’ হয়ে খোশ মেজাজে মন্ত্রিত্ব করে আজ হঠাৎ তিনি শেখ হাসিনাবিরোধী এবং জনদরদী?

ক্যাটাগরি: অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর

ট্যাগ:

Leave a Reply