বুধবার রাত ২:২০, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

জনতার অধিকার, আমাদের অঙ্গীকার

আশরাফুল হাসান তপু

সময় এবং গণমানুষের অধিকার আদায়ের প্রয়োজনে দেশে নতুন রাজনৈতিক প্লাটফর্ম এসেছে। অধিকার আদায়ে এখন আমরা সর্বোচ্চ আওয়াজ তুলে যাচ্ছি।

ইতিহাস কখনো পরিকল্পনা করে তৈরি করা যায় না। কিংবা পরিকল্পনা করে ইতিহাসকে ধরেও রাখা যায় না। বরং ইতিহাস বিপ্লবের মাধ্যমেই সৃষ্টি হয়। বাংলাদেশের গণমানুষের অধিকার আদায়ে ছাত্রদের বিপ্লবের মাধ্যমে এদেশের সোনালি ইতিহাস রচনা হয়। আন্দোলন সংগ্রামে ছাত্রদের ভূমিকা বরাবরই ছিল। তাই ছাত্র রাজনীতিকে সম্মান করতে হবে।

ভিপি নূরের সঙ্গে লেখক

সময় এবং গণমানুষের অধিকার আদায়ের প্রয়োজনে দেশে নতুন রাজনৈতিক প্লাটফর্ম এসেছে। অধিকার আদায়ে এখন আমরা সর্বোচ্চ আওয়াজ তুলে যাচ্ছি। আমাদের সাথে যুক্ত হয়ে আপনারা ও আওয়াজ তুলুন, নিজের অধিকার আদায় করে নিন। আমাদের পাশে থাকুন, জীবন দিয়ে হলেও অধিকার আদায়ের এই সংগ্রাম চালিয়ে যাবো ইনশাল্লাহ। ঘুণে ধরা রাষ্ট্রের সংস্কারে আপনিও শরীক হোন। জনতার অধিকার, আমাদের অঙ্গীকার।

আশরাফুল হাসান তপু: সভাপতি, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ

ব্রাহ্মণবাড়িয়া জেলা

ক্যাটাগরি: মিনি কলাম

ট্যাগ:

  • 508
    Shares

Leave a Reply