সোমবার দুপুর ১২:১৭, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
শিখো-শিখাও পদ্ধতিতে নতুন মডেলের স্কুল হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা

আবির হোসাইন জসিম

“গত সপ্তাহে ‘সম্পাদকের লাইভে’ আলোচনার শিরোনাম ছিল, ‘সাম্প্রতিক সাংবাদিকতা’। প্রতি বৃহস্পতিবার রাত ৯টার পর দেশ দর্শন এর অফিসিয়াল ফেসবুক পেইজে এ শিরোনামে একটি নিয়মিত আলোচনার সিদ্ধান্ত হয়।”

প্রতি বৃহস্পতিবার রাত ৯টার পর দেশ দর্শন এর অফিসিয়াল ফেসবুক পেইজে ‘সম্পাদকের লাইভ’ শিরোনামে একটি নিয়মিত আলোচনার সিদ্ধান্ত হয়। এটি দেশ দর্শনের ফেসবুক পেইজ থেকে লাইভ দেখানো হবে, যা দেশ দর্শন সম্পাদক জাকির মাহদিন সরাসরি যুক্ত থাকবেন। তিনি জানান, বিশেষ কারণে দিন ও সময়টা কখনো কখনো সামান্য এদিক সেদিক হতে পারে। তবে আলোচনাটি প্রতি সপ্তাহে নিয়মিত করার চেষ্টা করা হবে।

গত সপ্তাহে “সম্পাদকের লাইভে” আলোচনার শিরোনাম ছিল, “সাম্প্রতিক সাংবাদিকতা”। এটি দেখতে উপরের ভিডিওতে ক্লিক করুন।

সাংবাদিক ও কলামিস্ট জাকির মাহদিন বলেন, দেশ বিদেশের সাম্প্রতিক অস্থিরতা, ঘটনাপ্রবাহ এবং চিন্তা-দর্শন ও জ্ঞানের বিভিন্ন দিক নিয়ে একটি দায়িত্বশীল পত্রিকা অবশ্যই সামনের সারি থেকে তাদের মতামত ও বিশ্লেষণ জাতির সামনে পেশ করা সময়ের দাবি। কারণ পত্রিকার অসংখ্য পাঠক এর সম্পাদক ও কলাকুশলীদের মতামত এবং বিশ্লেষণ জানতে আগ্রহী। বার্তাকক্ষে প্রচুর ফোনও আসে। আর এসব দিক বিবেচনা করেই প্রতি সপ্তাহে তিনি পাঠকদের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নেন।

 

ক্যাটাগরি: প্রধান খবর,  ভিডিও নিউজ,  শিক্ষা-গণমাধ্যম,  শীর্ষ তিন,  সম্পাদকের বাছাই

ট্যাগ: জাকির মাহদিন,  সম্পাদকের লাইভ

Leave a Reply