বৃহস্পতিবার রাত ৯:১১, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক তিতাস নদী কচুরিপানায় ভরপুর: ভোগান্তিতে কৃষক ও এলাকাবাসী

দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও)

আবির হোসাইন জসিম

“গত সপ্তাহে ‘সম্পাদকের লাইভে’ আলোচনার শিরোনাম ছিল, ‘সাম্প্রতিক সাংবাদিকতা’। প্রতি বৃহস্পতিবার রাত ৯টার পর দেশ দর্শন এর অফিসিয়াল ফেসবুক পেইজে এ শিরোনামে একটি নিয়মিত আলোচনার সিদ্ধান্ত হয়।”

প্রতি বৃহস্পতিবার রাত ৯টার পর দেশ দর্শন এর অফিসিয়াল ফেসবুক পেইজে ‘সম্পাদকের লাইভ’ শিরোনামে একটি নিয়মিত আলোচনার সিদ্ধান্ত হয়। এটি দেশ দর্শনের ফেসবুক পেইজ থেকে লাইভ দেখানো হবে, যা দেশ দর্শন সম্পাদক জাকির মাহদিন সরাসরি যুক্ত থাকবেন। তিনি জানান, বিশেষ কারণে দিন ও সময়টা কখনো কখনো সামান্য এদিক সেদিক হতে পারে। তবে আলোচনাটি প্রতি সপ্তাহে নিয়মিত করার চেষ্টা করা হবে।

গত সপ্তাহে “সম্পাদকের লাইভে” আলোচনার শিরোনাম ছিল, “সাম্প্রতিক সাংবাদিকতা”। এটি দেখতে নিচের ভিডিওতে ক্লিক করুন।

সাংবাদিক ও কলামিস্ট জাকির মাহদিন বলেন, দেশ বিদেশের সাম্প্রতিক অস্থিরতা, ঘটনাপ্রবাহ এবং চিন্তা-দর্শন ও জ্ঞানের বিভিন্ন দিক নিয়ে একটি দায়িত্বশীল পত্রিকা অবশ্যই সামনের সারি থেকে তাদের মতামত ও বিশ্লেষণ জাতির সামনে পেশ করা সময়ের দাবি। কারণ পত্রিকার অসংখ্য পাঠক এর সম্পাদক ও কলাকুশলীদের মতামত এবং বিশ্লেষণ জানতে আগ্রহী। বার্তাকক্ষে প্রচুর ফোনও আসে। আর এসব দিক বিবেচনা করেই প্রতি সপ্তাহে তিনি পাঠকদের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নেন।

 

প্রধান খবর,  শীর্ষ তিন

  • 52
    Shares

Leave a Reply