শুক্রবার রাত ৮:৩৯, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৭ই আগস্ট, ২০২০ ইং
প্রতিবেদন
নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর অথৈ জলে ভাসছে ব্রাহ্মণবাড়িয়ার নিম্নাঞ্চল (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফেন্সিডিলসহ আটক ত্রিমু‌খী দু‌র্যো‌গেও জ‌মে উঠে‌ছে ঐ‌তিহ‌্যবাহী না‌জিরপুর কুরবা‌নী হাট ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের হার্ট অ্যাটাক! দুর্গাপু‌রে কে‌ন বাড়‌ছে আত্মহত‌্যা, প্র‌তিকার কী? সাংবাদিক সম্মেলনে গোঁজামিল বক্তব্য: ফেঁসে গেলেন ডাঃ সাঈদ শাহেদের আরেক নাম ব্রাহ্মণবাড়িয়ার ডাক্তার সাঈদ করোনায় মারা গেলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

নেত্র‌কোনার দুর্গাপুরে ট্রাফিক পুলিশ বক্সে কেউ নেই

জুনা‌য়েদ আহ‌মেদ

এই সেই পুলিশ ট্রাফিক বক্স

নেত্র‌কোনা দুর্গাপুরের না‌জিরপুর মো‌ড়ে গত ক‌য়েক মাস আ‌গে ট্রা‌ফিক পু‌লিশ‌দের বিশ্রামের জন্য এক‌টি ট্রা‌ফিক পু‌লিশ বক্স‌ নির্মাণ ক‌রা হয়। সেটি উদ্বোধন করেন স্থানীয় এমপি মানু মজুমদার। বর্তমা‌নে সেখা‌নে ট্র‌াফিক বক্স‌ আ‌ছে, ত‌বে নেই কোনো দা‌য়িত্বরত ট্রা‌ফিক পু‌লিশ। ফ‌লে চার রাস্তার এই মো‌ড়ে প্রতিদিনই তীব্র জ‌্যাম হ‌চ্ছে, বে‌ড়ে‌ছে মানু‌ষের ভোগা‌ন্তি।

৩০‌ জুন মঙ্গলবার দুপু‌রে না‌জিরপুর মো‌ড়ে গি‌য়ে দেখা যায়, ট্রা‌ফিক পু‌লিশ বক্সটি পু‌লিশ শূন‌্য। ভেত‌রে থানার ও‌সি এবং ‌ডিউ‌টি অ‌ফিসা‌রের নাম্বার সংব‌লিত দু‌টি ব‌্যানার ঝুল‌ছে। রাস্তায় ভীষণ যানজট। ভিড় ঠে‌লে ঝুঁ‌কি নি‌য়ে মানুষজন‌ যাতায়াত কর‌ছেন। আর এ যানজ‌টের প্রধান কারণ হ‌লো বেপ‌রোয়া বালুবাহী ল‌রি ট্রা‌কের অবাধ চলাচল।

না‌জিরপুর মো‌ড়ে প্রতিদিনের জ্যাম

এ বিষ‌য়ে জান‌তে চাই‌লে দুর্গাপুর থানার ডিউ‌টি অ‌ফিসার জানান, ট্রা‌ফি‌কের দা‌য়ি‌ত্বে যে ছি‌লো তা‌কে ক্লোজ করা হ‌য়ে‌ছে। এর প‌রে আর কাউ‌কে দা‌য়িত্ব দেওয়া হয়‌নি। “ট্রা‌ফিক পু‌লিশ না থাকায় রাস্তায় প্রচুর জ‌্যাম হ‌চ্ছে, মানুষজন ভোগা‌ন্তি পোহা‌চ্ছে”- এ দৃষ্টি আকর্ষণ করলে তি‌নি ব‌লেন, এখা‌নে আমার কিছু করার ক্ষমতা নেই। আপ‌নি ও‌সি স‌্যা‌রের সা‌থে কথা ব‌লেন।

এদিকে এ বিষয়‌টি নি‌য়ে ফো‌নে ও‌সি মিজানুর রহমা‌নের সা‌থে কথা ব‌ললে তি‌নি ফো‌নে কো‌নো মন্তব‌্য না ক‌রে এ প্র‌তি‌বেদক‌কে সরাস‌রি‌ থানায় গি‌য়ে তার সা‌থে কথা বল‌তে ব‌লেন।

জুনা‌য়েদ আহ‌মেদ: স্টাফ রি‌পোর্টার

ক্যাটাগরি: প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

  • 110
    Shares

Leave a Reply