বুধবার রাত ১:৫২, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং
প্রতিবেদন
কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত হিন্দু থে‌কে মুসলিম, ফের হিন্দু হয়ে ‘বিবা‌হিত’ সাধু! ভাষাসৈনিক মুহম্মদ মুসার ১ম মৃত্যুবার্ষিকী: তার একটি ভিডিও বক্তব্য ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন: বিভাগজুড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন নারায়ণগঞ্জ ট্র্যাজেডি: ইমাম-মুয়াজ্জিনসহ মৃত ২০, আশঙ্কাজনক আরো ১৯ করোনায় মারা গেলেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি প্রখ্যাত সাংবাদিক রাহাত খান আর নেই ইউ‌নিয়ন প‌রিষ‌দে মারামা‌রি: প্রশ্ন‌বিদ্ধ চেয়ারম‌্যান প্রশ্নবিদ্ধ প্রথম আলো: মাস্ক ব্যবহার নিয়ে বিভ্রান্তি ছড়ানো জরিপ বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে ফুঁসে উঠছে মানুষ নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর

নেত্র‌কোনা হাও‌রে ভ্রম‌ণে এসে ১৭ হা‌ফেজ-আ‌লে‌মের মৃত্যু

জুনা‌য়েদ আহ‌মেদ

নেত্র‌কোনা মদ‌ন উপ‌জেলার মি‌নি কক্সবাজার খ‌্যাত উ‌চিতপু‌র হাও‌রে ঘুর‌তে এ‌সে ট্রলার ডু‌বে ১৭ জন মাদরাসার ছাত্র ও শিক্ষ‌কের মৃত‌্যু হ‌য়ে‌ছে। এ‌দের মধ‌্যে দুজন শিশুও র‌য়ে‌ছে। মৃ‌তের সংখ‌্যা আ‌রো বাড়‌তে পা‌রে ব‌লে আশঙ্কা করা হ‌চ্ছে। আজ দুপু‌রের দি‌কে এ মর্মা‌ন্তিক দুর্ঘটনা ঘ‌টে।

জানা যায়, নিহত হওয়া ছাত্র-‌শিক্ষক‌দের‌ অ‌ধিকাংশই ময়মন‌সিং‌হের চরখ‌রিচ‌া, তারাকান্দা ও আশপা‌শের এলাকার। তারা ঈদ‌কে কেন্দ্র ক‌রে এক‌টি সাংগঠনিক ভ্রম‌ণে উ‌চিতপুর হাও‌রে ঘুর‌তে গি‌য়ে‌ছি‌লেন। তা‌দের ট্রলা‌রে ৪৮ জন যা‌ত্রী ছি‌লো।

এ‌দের মধ‌্যে ১৭ জ‌নের লাশ ও ৩০ জনকে জী‌বিত উদ্ধার করা হ‌য়ে‌ছে। একজ‌নের লাশ এখ‌নো নি‌খোঁজ র‌য়ে‌ছে ব‌লে জানা যায়।

এ‌দি‌কে ঈ‌দের সময় একসা‌থে এতজন হা‌ফেজ- আ‌লে‌মের মৃত‌্যুতে শো‌কে স্তব্ধ নেত্র‌কোনা, ময়মন‌সিং‌হের আ‌লেম-উলামাসহ সারা দে‌শের সর্বস্ত‌রের মানুষ। তারা নিহত‌দের জন‌্য গভীর শোক প্রকাশ কর‌ছেন এবং তা‌দের রু‌হের মাগ‌ফিরাত কামনা কর‌ছেন।

জুনা‌য়েদ আহ‌মেদ: স্টাফ রি‌পোর্টার, নেত্র‌কোনা থে‌কে

ক্যাটাগরি: প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

  • 1.9K
    Shares

Leave a Reply