রবিবার বিকাল ৩:৩৪, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩১শে মে, ২০২০ ইং
প্রতিবেদন
নারায়নগঞ্জে গণমাধ্যমের কণ্ঠরোধ: চারটি নিউজ পোর্টাল বন্ধ কপিপেস্ট সাংবাদিকতা বিষয়ে কথাগুলো আমারই: দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি দেশ দর্শনে “সম্পাদকের লাইভ” নামে সাপ্তাহিক আলোচনা (ভিডিও) সরাইল সদরের মৃৎ শিল্পীদের দুর্দিন রাজধানীর ব্যাংকগুলো করোনার অভয়াশ্রম দুর্গাপুরে চলছে কপিপেস্ট সাংবাদিকতা: ক্ষুব্ধ সচেতন মহল করোনাকে বাংলাদেশের ঈদের দাওয়াত ‘সেলফি দানবীরদের’ বিরিয়ানি বিতরণ! ব্রাহ্মণবাড়িয়ায়ও দৈহিক দূরত্বের কোনো বালাই নেই! একজন রিকশাওয়ালার আর্তনাদ: মুখে ভাষা নেই করোনারোধে আগের তুলনায় মানুষ বেশি ধর্মমুখী হচ্ছে মসজিদ খুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘আলেমদের’ ধন্যবাদ জানানোর হিড়িক

টিসিবির পঁচা পেঁয়াজ বিক্রি, মুহূর্তেই শেষ!

জুনায়েদ আহমেদ

স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে!

আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বিকেল তিনটা থেকে প্রশাসনের উপস্থিতিতে টিসিবির পক্ষ থেকে পেঁয়াজ বিক্রি শুরু হয় এবং মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যায়। এ সময় নারী-পুরুষ নির্বিশেষে সকলকে দীর্ঘ লাইন ধরে পেঁয়াজ কিনতে দেখা গেছে। ৪৫ টাকা কেজি পেঁয়াজ কিনেও অসন্তুষ্ট ক্রেতারা । ক্রেতাদের অভিযোগ, তাদের কাছে পঁচা পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, চারটি পিকাপ থেকে ক্রেতারা লাইন ধরে পয়তাল্লিশ টাকা কেজি দরে পেঁয়াজ কিনছেন। অনেকে এককেজির বেশি পেঁয়াজ কিনতে চাচ্ছেন। কিন্তু কাউকে এককেজির বেশি দেয়া হচ্ছে না। তবে অনেককে চালাকি করে একলাইন থেকে কিনে আরেক লাইন দাঁড়িয়ে দ্বিতীয়বার কিনতে দেখা গেছে।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায়, অনেক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে তাদেরকে পঁচা পেঁয়াজ কিনতে হচ্ছে। এ বিষয়ে উপস্থিত প্রশাসনের লোকদের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে জানান তারা।

এ সময় স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে! পুলিশের এই কাণ্ড দেখে অনেকেই তখন জোরে জোরে হাসতে থাকেন।

জুনায়েদ আহমেদ : স্টাফ রিপোর্টার

অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর,  শীর্ষ তিন

Leave a Reply