সোমবার বিকাল ৫:৪৫, ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩রা আগস্ট, ২০২০ ইং
প্রতিবেদন
গরুর চামড়ার গোশত অনেক সুস্বাদু ও পুষ্টিকর অথৈ জলে ভাসছে ব্রাহ্মণবাড়িয়ার নিম্নাঞ্চল (ভিডিও) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফেন্সিডিলসহ আটক ত্রিমু‌খী দু‌র্যো‌গেও জ‌মে উঠে‌ছে ঐ‌তিহ‌্যবাহী না‌জিরপুর কুরবা‌নী হাট ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের হার্ট অ্যাটাক! দুর্গাপু‌রে কে‌ন বাড়‌ছে আত্মহত‌্যা, প্র‌তিকার কী? সাংবাদিক সম্মেলনে গোঁজামিল বক্তব্য: ফেঁসে গেলেন ডাঃ সাঈদ শাহেদের আরেক নাম ব্রাহ্মণবাড়িয়ার ডাক্তার সাঈদ করোনায় মারা গেলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা মারা গেলেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর

টিসিবির পঁচা পেঁয়াজ বিক্রি, মুহূর্তেই শেষ!

জুনায়েদ আহমেদ

স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে!

আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বিকেল তিনটা থেকে প্রশাসনের উপস্থিতিতে টিসিবির পক্ষ থেকে পেঁয়াজ বিক্রি শুরু হয় এবং মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যায়। এ সময় নারী-পুরুষ নির্বিশেষে সকলকে দীর্ঘ লাইন ধরে পেঁয়াজ কিনতে দেখা গেছে। ৪৫ টাকা কেজি পেঁয়াজ কিনেও অসন্তুষ্ট ক্রেতারা । ক্রেতাদের অভিযোগ, তাদের কাছে পঁচা পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, চারটি পিকাপ থেকে ক্রেতারা লাইন ধরে পয়তাল্লিশ টাকা কেজি দরে পেঁয়াজ কিনছেন। অনেকে এককেজির বেশি পেঁয়াজ কিনতে চাচ্ছেন। কিন্তু কাউকে এককেজির বেশি দেয়া হচ্ছে না। তবে অনেককে চালাকি করে একলাইন থেকে কিনে আরেক লাইন দাঁড়িয়ে দ্বিতীয়বার কিনতে দেখা গেছে।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায়, অনেক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে তাদেরকে পঁচা পেঁয়াজ কিনতে হচ্ছে। এ বিষয়ে উপস্থিত প্রশাসনের লোকদের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে জানান তারা।

এ সময় স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে! পুলিশের এই কাণ্ড দেখে অনেকেই তখন জোরে জোরে হাসতে থাকেন।

জুনায়েদ আহমেদ : স্টাফ রিপোর্টার

ক্যাটাগরি: অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply