সোমবার রাত ৩:৫৯, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে অক্টোবর, ২০২০ ইং
প্রতিবেদন
বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু সামাজিক আন্দোলন নিয়ে তারা রাজনীতি করছে: তথ্যমন্ত্রী নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: বিক্ষুব্ধ সারাদেশ শিমরাইলকান্দি খাদ্যগুদামের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আবুল কাসেম ফজলুল হকের আটাশ দফা নিয়ে ভার্চুয়াল আলোচনা সরকারি রোষে ভারত ছাড়ল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জিয়াকে নিয়ে ইতিহাস বিকৃতির অভিযোগে তারানা-সাজুর বিরুদ্ধে মামলা করোনাক্রান্তের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু শিমরাইলকান্দি রাস্তার সংস্কার দাবিতে মানববন্ধন: মেয়রের বিরুদ্ধে তীব্র ক্ষোভ কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত

টিসিবির পঁচা পেঁয়াজ বিক্রি, মুহূর্তেই শেষ!

জুনায়েদ আহমেদ

স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে!

আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বিকেল তিনটা থেকে প্রশাসনের উপস্থিতিতে টিসিবির পক্ষ থেকে পেঁয়াজ বিক্রি শুরু হয় এবং মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যায়। এ সময় নারী-পুরুষ নির্বিশেষে সকলকে দীর্ঘ লাইন ধরে পেঁয়াজ কিনতে দেখা গেছে। ৪৫ টাকা কেজি পেঁয়াজ কিনেও অসন্তুষ্ট ক্রেতারা । ক্রেতাদের অভিযোগ, তাদের কাছে পঁচা পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, চারটি পিকাপ থেকে ক্রেতারা লাইন ধরে পয়তাল্লিশ টাকা কেজি দরে পেঁয়াজ কিনছেন। অনেকে এককেজির বেশি পেঁয়াজ কিনতে চাচ্ছেন। কিন্তু কাউকে এককেজির বেশি দেয়া হচ্ছে না। তবে অনেককে চালাকি করে একলাইন থেকে কিনে আরেক লাইন দাঁড়িয়ে দ্বিতীয়বার কিনতে দেখা গেছে।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায়, অনেক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে তাদেরকে পঁচা পেঁয়াজ কিনতে হচ্ছে। এ বিষয়ে উপস্থিত প্রশাসনের লোকদের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে জানান তারা।

এ সময় স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে! পুলিশের এই কাণ্ড দেখে অনেকেই তখন জোরে জোরে হাসতে থাকেন।

জুনায়েদ আহমেদ : স্টাফ রিপোর্টার

ক্যাটাগরি: অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply