সোমবার রাত ৪:০০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে অক্টোবর, ২০২০ ইং
প্রতিবেদন
বিতর্কিত মুফতি ফয়জুল্লার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সেই বিক্ষোভের ভিডিও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অনিয়ম-দুর্নীতির ভয়াবহ চিত্র ‘আঁরা টোকাই ন’, সী-বিচের দুই খেটে-খাওয়া শিশু সামাজিক আন্দোলন নিয়ে তারা রাজনীতি করছে: তথ্যমন্ত্রী নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: বিক্ষুব্ধ সারাদেশ শিমরাইলকান্দি খাদ্যগুদামের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আবুল কাসেম ফজলুল হকের আটাশ দফা নিয়ে ভার্চুয়াল আলোচনা সরকারি রোষে ভারত ছাড়ল অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জিয়াকে নিয়ে ইতিহাস বিকৃতির অভিযোগে তারানা-সাজুর বিরুদ্ধে মামলা করোনাক্রান্তের পর অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু শিমরাইলকান্দি রাস্তার সংস্কার দাবিতে মানববন্ধন: মেয়রের বিরুদ্ধে তীব্র ক্ষোভ কাজীপাড়া মৌলভীহাটি মসজিদের পুকুর এখন কচুক্ষেত

মূর্খতা কী? মূর্খ কাকে বলা যাবে?

জাকির মাহদিন

“আমি মানুষকে সুন্দর অবয়বে সৃষ্টি করেছি।” -আল কোরআন। সমস্ত সৃষ্টির মধ্যে মানুষই সর্বশ্রেষ্ঠ। কীভাবে মানুষ সর্বশ্রেষ্ঠ? মানুষের চেয়ে অনেক বড় বড় এবং শক্তিশালী বহু সৃষ্টি আছে। তারপরও মানুষ কীভাবে সর্বশ্রেষ্ঠ?

এসব নিয়েই এক জুম্মায় আলোচনা- মানুষের শ্রেষ্ঠত্ব ও রমজানের এই অবসরে করণীয়। এখানে কাদেরকে মূর্খ বলা যাবে এবং কাদেরকে বলা যাবে না তাও বলা হয়েছে।

ক্যাটাগরি: ইসলাম,  প্রধান কলাম,  প্রধান খবর,  ভিডিও নিউজ,  শীর্ষ তিন

ট্যাগ: জাকির মাহদিন

  • 91
    Shares

Leave a Reply