সোমবার সন্ধ্যা ৬:৩৪, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং
প্রতিবেদন
ক‌রোনায় ১৭ জন সাংস‌দের মৃত্যু: দ্বিতীয় ঢেউয়ে আ‌রো শতাধিক আক্রান্ত পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর এখন ডাস্টবিন হরতালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সরকারী গণগ্রন্থাগার ধ্বংস (ভিডিও) মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে রিক্সা-ভ্যান শ্রমিকদের সংবাদ সম্মেলন: ৬ ডিসেম্বর অবস্থান কর্মসূচী নেশার রাজ্য বাংলাদেশ: আক্রান্ত যুবসমাজ ডাক্তার নেই: সরাইল উপ-স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্যসেবা বন্ধ

মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক

জাকারিয়া জাকির

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে কেন্দ্র করে উত্তপ্ত বাংলাদেশ। দাঙ্গা ছড়িয়ে পড়েছে দেশব্যাপী। দুপুর থেকেই চলছে সারাদেশে ছাত্র-জনতা বনাম পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ।  একে কেন্দ্র করে হাটহাজারী মাদ্রাসার ৪ জন ছাত্র নিহত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় তৈরি হয়েছে অগ্নিস্ফলিঙ্গ।

শহরের মাদ্রাসা ছাত্র ও ধর্মপ্রাণ মুসলমানরা বিক্ষোভ মিছিলে বেরিয়ে পড়ে এবং বিক্ষোভের সময় মোঃ আশিক নামে শহরের দাতিয়ারার এক যুবক গুলিবিদ্ধ হয়ে সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন। আর আহতদের সঠিক সংখ্যা নির্ধারণ করা যায়নি।

জ্বলছে রেলস্টেশন ও রেললাইন

এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় তার লাশ নিয়ে বিক্ষুব্ধ জনতা ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ করে। এর মধ্যে রেলওয়ে স্টেশনের বেশ কিছু জায়গা ও অংশ এবং রেললাইনের ব্যাপক ক্ষতিসাধন করে।

এরই প্রেক্ষিতে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রামের সমস্ত রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তাছাড়াও বিক্ষুব্ধরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সামনে অগ্নিসংযোগ করে। এই নিয়ে বাংলাদেশ হেফাজোতে ইসলাম আগামীকাল শনিবার বিক্ষোভ মিছিল ও রবিবার সকাল সন্ধ্যা সারাদেশে হরতালের ডাক দেয়।

জাকারিয়া জাকির: সিনিয়র রিপোর্টার

ক্যাটাগরি: প্রধান খবর,  ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

  • 46
    Shares

Leave a Reply