শনিবার সকাল ৯:৫১, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২১ ইং
প্রতিবেদন
দুই শর্তে কওমিদের সঙ্গে সমঝোতা হতে পারে: মোকতাদির চৌধুরী এম‌পি করোনায় সমগ্র ভারত এখন শ্মশানে পরিণত কোণঠাসা হেফাজত: আলোচনায় সমাধান চায় ক‌রোনায় ১৭ জন সাংস‌দের মৃত্যু: দ্বিতীয় ঢেউয়ে আ‌রো শতাধিক আক্রান্ত পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর এখন ডাস্টবিন হরতালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সরকারী গণগ্রন্থাগার ধ্বংস (ভিডিও) মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ

সরাইলে দুই ভুয়া সাংবাদিক আটকের দাবি পুলিশের

৬৮৫ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতারণা করে টাকা আদায়কালে ভুয়া দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর পশ্চিমপাড়া থেকে বুধবার (৩০অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন আশুগঞ্জ উপজেলার বড়তল্লা এলাকার মৃতঃ জয়ধর আলীর ছেলে হাবিবুর রহমান (৪৮) ও একই উপজেলার খারাসার গ্রামের মৃতঃ বদিউজ্জামানের ছেলে জাকির হোসেন (৫০)। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আটক দুই ব্যক্তি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে বাঙ্গালির একুশে নামক মাসিক পত্রিকায় বিশেষ প্রতিবেদন প্রকাশ করার কথা বলে স্থানীয় একাধিক ব্যক্তির নিকট থেকে ৫’শত টাকা করে হাতিয়ে নেন। এক পর্যায়ে স্থানীয় মসজিদের ইমাম মাওলানা আবু আহাম্মদ ও রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান ভূইঁয়াসহ স্থানীয় লোকজনের কাছ একই কথা বলে টাকা দাবি করেন। তাদের গতিবিধি ও আচরণ সন্দেহ হলে স্থানীয় লোকজন উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে তাৎক্ষনিক সরাইল উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফারজানা প্রিয়াংকা বলেন, সংবাদ প্রকাশের কথা বলে সাধারণ জনগণের কাছ থেকে টাকা আদায়ের বিষয়টি সাংবাদিক পরিচয়দানকারী হাবিবুর রহমান স্বীকার করেছে। সাংবাদিক হিসেবে তারা তাদের বৈধ কোনো পরিচয় নিশ্চিত করতে পারেনি। তবে এভাবে সাধারণ মানুষের কাছ থেকে টাকা আদায় করা স্পষ্টতই প্রতারণা।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন টিটো বলেন, আটককৃত দুই সাংবাদিক পরিচয়দানকারী কোন সঠিক পরিচয় দেখাতে পারেননি। তাই প্রতারণা করে অর্থ আদায়ের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শেখ মো. ইব্রাহীম,সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: খবর

১ কমেন্ট “সরাইলে দুই ভুয়া সাংবাদিক আটকের দাবি পুলিশের

  1. ভাই, আমার জানামতে আশুগঞ্জ উপজেলার বড়তল্লা এলাকার মৃতঃ জয়ধর আলীর ছেলে হাবিবুর রহমান (৪৮) বাঙালীর একুশে নামক একটি পত্রিকার সম্পাদক। সরকার কর্তৃক অনুমোদিত একটি পত্রিকার সম্পাদক কিভাবে ভূয়া হয়? একটু বুঝিয়ে বলবেন কি????

Leave a Reply

তুলনা হবে শুধু নিজের সাথে…

নাজাত কী (রমজানের শেষ দশক)…

আলোর পথের সন্ধানে পর্ব-২