বৃহস্পতিবার সকাল ৬:২৬, ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

গৌরীপুরের ৫ শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত

0 বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এসএসসি ও সমমান পরীক্ষা শেষে নেত্রকোনায় পিকনিকে গিয়ে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৫ শিক্ষার্থী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। দুই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার রাত নয়টার দিকে বিরিশিরি সড়কের দূর্গাপুর কালামার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যায় ৩ শিক্ষার্থী। বাকি দুজনের মৃত্যু হয় হাসপাতালে নেওয়ার পথে। অন্য দুজনকে আশঙ্কাজনক ও আরও দুজনকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্র আরো জানায়, শনিবার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রায় ৪৫ জন শিক্ষার্থী দুটি পিকআপ ভ্যানে করে দুর্গাপুরের বিজয়পুরে চীনা মাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি রাত ৯টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের কালামার্কেট এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই পাঁচ শিক্ষার্থী মারা যায়। এ সময় আহত হয় ৪ জন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহত তিনজন ও হাসপাতালে নেওয়ার সময় নিহত দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় এখনও জানা যায়নি। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Some text

ক্যাটাগরি: মতামত

Leave a Reply

লঞ্চে যৌন হয়রানি