শনিবার সকাল ১০:৫৪, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২১ ইং
প্রতিবেদন
দুই শর্তে কওমিদের সঙ্গে সমঝোতা হতে পারে: মোকতাদির চৌধুরী এম‌পি করোনায় সমগ্র ভারত এখন শ্মশানে পরিণত কোণঠাসা হেফাজত: আলোচনায় সমাধান চায় ক‌রোনায় ১৭ জন সাংস‌দের মৃত্যু: দ্বিতীয় ঢেউয়ে আ‌রো শতাধিক আক্রান্ত পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর এখন ডাস্টবিন হরতালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সরকারী গণগ্রন্থাগার ধ্বংস (ভিডিও) মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ

হবিগঞ্জে গাছ চাপা পড়ে ব্রাহ্মণবা‌ড়িয়ার ২ মোটরসাইকেল আরোহী নিহত

৪৫৩ বার পড়া হয়েছে
মন্তব্য ১ টি

হবিগঞ্জ এর লাখাইয়ে সড়কের পাশ থেকে গাছ কাটার সময় উক্ত গাছ চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামের আলা উদ্দিনের ছেলে পলাশ মিয়া (২১) ও একই গ্রামের আস্কর আলীর ছেলে মনজু মিয়া (২৪)। আহত চালক গিয়াস উদ্দিন পলাশ মিয়ার আপন ভাই।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, সকালে হবিগঞ্জ-লাখাই সড়কের কালাউক এলাকায় সরকারি গাছ কাটা হচ্ছিল। কিন্তু গাছ কাটার সময় কোনো নিরাপত্তা ব্যবস্থা ছিল না। এ সময় হবিগঞ্জ থেকে লাখাই যাওয়ার পথে ৩ মোটরসাইকেল আরোহীর উপর গাছের ডাল পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত অন্য দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক গিয়াস উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন, ‘রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিলতিতে এ দুর্ঘটনা ঘটেছে তার তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।’

নুর ইসলাম নিজামপুরী: হবিগঞ্জ থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

  • 123
    Shares

১ কমেন্ট “হবিগঞ্জে গাছ চাপা পড়ে ব্রাহ্মণবা‌ড়িয়ার ২ মোটরসাইকেল আরোহী নিহত

  1. স্টাফ রিপোর্টার ॥
    হবিগঞ্জে নতুন আরো ২৮ জনের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৪৯২ জন। মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ১৮২ জন। গতকাল বুধবার এক বার্তায় এ তথ্য জানায় জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন আক্রান্তদের মাঝে মাধবপুর ৯ জন, হবিগঞ্জ সদর ৯ জন, নবীগঞ্জ ৫ জন, বানিয়াচং ২ জন, বাহুবল ২ জন ও লাখাই ১ জন।

    জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে, গত ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জ জেলায় মোট ৪৯২ জনের করোনা সনাক্ত হয়েছে। মারা গেছেন ৫ জন। আক্রান্তদের মধ্যে বানিয়াচং উপজেলায় ২৪, আজমিরীগঞ্জ ২৪, হবিগঞ্জ সদর ১৪৫, লাখাই ৩৪, চুনারুঘাট ৯৯, বাহুবল ৩০, নবীগঞ্জ ৫১, মাধবপুর উপজেলায় ৮২ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ০৩ জন। সুস্থ হয়েছেন ১৭২ জন।

Leave a Reply

তুলনা হবে শুধু নিজের সাথে…

নাজাত কী (রমজানের শেষ দশক)…