শনিবার সকাল ১১:১০, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২১ ইং
প্রতিবেদন
দুই শর্তে কওমিদের সঙ্গে সমঝোতা হতে পারে: মোকতাদির চৌধুরী এম‌পি করোনায় সমগ্র ভারত এখন শ্মশানে পরিণত কোণঠাসা হেফাজত: আলোচনায় সমাধান চায় ক‌রোনায় ১৭ জন সাংস‌দের মৃত্যু: দ্বিতীয় ঢেউয়ে আ‌রো শতাধিক আক্রান্ত পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর এখন ডাস্টবিন হরতালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সরকারী গণগ্রন্থাগার ধ্বংস (ভিডিও) মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ

এভারগ্রিন বন্ধুদের আয়োজনে গড়েয়ায় এতিম শিশুদের সাথে ইফতার

২২৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এভারগ্রিন ৮৯/৯১ বন্ধুদের আয়োজনে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ফাযিল মাদরাসার লিল্লাহ বোর্ডং এতিমখানার এতিম শিশুদের সাথে ইফতার অনুষ্ঠিত হয়। ইফতার অনুষ্ঠানে গড়েয়া ফাযিল মাদরাসা লিল্লাহ বোর্ডং এতিমখানার সভাপতি আফিজার রহমান শাহ( দুলাল) এর সভাপতিত্বে এভারগ্রিন ৮৯/৯১ বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন এলাকার হারিয়ে যাওয়া বন্ধুদের আত্মার মাগফিরাত ও অসুস্থদের সুস্থতা কামনা সহ করোনা মহামারী থেকে বাংলাদেশ‌ সহ বিশ্বের মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

 

 

 

 

 

 

 

 

এ সময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, গড়েয়া ফাযিল মাদরাসার সভাপতি মোঃ আখতার, এতিমখানার সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ মজিবর রহমানসহ অন্যান্য সদস্যরা। ইফতারের খাবার আয়োজন করে আমাদের এভারগ্রিন ৮৯/৯১ গ্রুপ সহ ঠাকুরগাঁওয়ের সদস্য বন্ধু ডলি, সহযোগিতায়,রুপু ,লুসি সহ ঠাকুরগাঁওয়ের বন্ধু মহল।

ইফতারের পরে রাতের খাবারের আয়োজন করা হয়। এ আয়োজনে ঠাকুরগাঁওয়ের এভারগ্রিন গ্রুপ এর বন্ধুদের অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সফল করতে সার্বিক সহযোগিতা করেন এভারগ্রিন গ্রুপে বন্ধু সহ এতিমখানার তত্ত্বাবধায়ক ও গড়েয়া ফাযিল মাদরাসার সহকারী শিক্ষক মোঃ সুলতান ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম।

ইফতার ও খাওয়ার পরে কোমলমতি এতিম শিশুরা এভারগ্রীন গ্রুপের সদস্যদের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া করে মুনাজাত করেন এবং এভাবে আমাদের (এতিমদের) পাশে থাকবে বলে শিশুরা জানান।
এছাড়াও এতিমখানার সভাপতি আফিজার রহমান এধরনের উদ্যোগ গ্রহণ করায় এভারগ্রীন গ্রুপের সদস্যদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এতিমদের পাশে থাকার আহবান জানান তিনি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

Leave a Reply

তুলনা হবে শুধু নিজের সাথে…

নাজাত কী (রমজানের শেষ দশক)…