সোমবার সন্ধ্যা ৭:২১, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যু

১৩৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন বাড়ির ছাদ থেকে ময়লা ফেলতে গিয়ে ছাদের রেলিং ভেঙে নিচে পড়ে মোখলেছুর রহমান (৫৯) নামের এক আইনজীবীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা তিনটার দিকে জেলা শহরের মেড্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের প্রতিবেশীরা জানান, সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের তারাখলা গ্রামের বাসিন্দা আইনজীবী মোখলেছুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সহসভাপতি ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানায়, মোখলেছুর রহমানের তিনতলাবিশিষ্ট একটি বাড়ির নির্মাণকাজ চলছিল। সোমবার বেলা তিনটার দিকে তিনি নির্মাণাধীন বাড়ির তিনতলার ছাদে ওঠেন। এ সময় তিনি সঙ্গে তার এক সন্তানকে ছাদের ওপর নিয়ে যান। ছাদের ওপরে জমে থাকা ময়লা পরিষ্কার করতে শুরু করেন।

এ সময় ছাদের ওপর থেকে রেলিং ধরে ময়লা নিচে ফেলতে গেলে রেলিং ভেঙে তিনি নিচে পড়ে যান। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম জানান, বাড়ির ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যুর বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

Leave a Reply

বৌয়ের বয়স কম

শ্রীমঙ্গল শহরের স্মৃতি