সোমবার সন্ধ্যা ৬:২৯, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং

আশুগঞ্জের কাজী মুবারক হোসাইন পীর আর নেই

২২০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা খানকায়ে মান্নানিয়া দরবার শরীফ কমপ্লেক্সের মহাপরিচালক মাওলানা কাজী মুবারক হোসাইন পীর সাহেব আর নেই। বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৫ মেয়ে রেখে যান। তিনি কুমিল্লার সোনাকান্দা দরবার শরীফের খলিফা মাওলানা আব্দুল মান্নান দোয়ানী পীর সাহেবের মেঝো সাহেবজাদা। পিতার ইন্তেকালের পর তিনি গদিনিশীন হন। পরে তিনি মান্নানিয়া দরবার শরীফকে কমপ্লেক্সে রূপান্তর করেন। উক্ত কমপ্লেক্সের অধীনে মসজিদ, মাদরাসা ও ইয়াতিমখানা পরিচালনার মাধ্যমে দ্বীনী খিদমতে নিয়োজিত ছিলেন।

তিনি আশুগঞ্জ কাচারি জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোশারফ হোসাইনের বড় ভাই। মরহুম পীর সাহেবের পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েক সপ্তাহ ধরে তাঁর জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার বাদ আসর আড়াইসিধা মান্নানিয়া দরবার শরীফ কমপ্লেক্স মাঠে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

Some text

ক্যাটাগরি: খবর

Leave a Reply

বৌয়ের বয়স কম

শ্রীমঙ্গল শহরের স্মৃতি