শুক্রবার সকাল ৯:৩৮, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ. ৩০শে জুলাই, ২০২১ ইং

ঠাকুরগাঁওয়ে ৫টি হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও নন রিব্রেদার মাস্ক হস্তান্তর

৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ মোকাবেলায় ইএসডিও’র পক্ষ থেকে সদর হাসপাতালসহ জেলার ৫টি হাসপাতালকে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও নন রিব্রেদার মাস্ক হস্তান্তর করা হয়। গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও সার্কিট হাউজে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও’র) আয়োজনে সংস্থার মাইক্রোফিন্যান্স কর্মসচীর উদ্যোগে হস্তান্তর অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, গেস্ট অব অনার পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও জেলা আ’লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সপন,প্রেস কাবের সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রাকিবুল ইসলাম চয়নসহ সংস্থার বিভিন্ন কমকর্তা ও সদর হাসপাতালের চিকিৎসকগন।
পরে সদর হাসপাতাল, বালিয়াডাঙ্গী, রানীশংকৈল, পীরগঞ্জ, হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ৫টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও ইকো পাঠশালা এন্ড কলেজের পক্ষ থেকে এনআরবি মাস্ক সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা:নাদিরুল আজিজ চপলের কাছে হস্তান্তর করেন অতিথিগন। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

Leave a Reply

এসো মোরা কাজ করি মানবতার…