রবিবার দুপুর ১:১৪, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ. ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

ঠাকুরগাঁওয়ে এ্যাপোলো’র সহায়তায় প্রতিবন্ধী শিশুটির মুখে হাসি ফুটল

0 বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি


ঠাকুরগাঁওয়ে নজমুল হুদা শাহ এপোলো এ্যাপোলো’র সহায়তায় অসহায় পিতার প্রতিবন্ধী শিশুটির মুখে হাসি ফুটল ।
ছয় বছরের শিশু ফারহানা আক্তার অন্য শিশুদের মতো হাটতে চায় কিন্তু তার সেই স্বপ্নের মধ্যে বাধা ছিলো যে সে এক অসহায় পিতার প্রতিবন্ধী সন্তান।
অবশেষে তাঁর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নিজ অর্থায়নে সেই শিশুটিকে একটি হুইল চেয়ার দেন।

শনিবার(০২ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা সেনুয়া ইউনিয়নে ওই প্রতিবন্ধী শিশুটির বাসায় গিয়ে শিশুটিকে হুইলচেয়ার উপহার দেন তিনি।

হুইল চেয়ারে বসা সন্তানের মুখে হাসি দেখে যেন অনেকটাই আনন্দিত অসহায় বাবা মা।

শিশুটির বাবা ফরিদ আনন্দিত হয়ে বলেন,ছোট থেকেই আমার বাঁচ্চাটির সমস্যা। দিনমজুর আমি কি করে সন্তানকে একটি চেয়ার কিনে দিবো। আজ আমার মেয়েকে একটি হুইল চেয়ার দিয়েছে। আমি অনেক খুশি। আমার সন্তান আমাকে বলতো আব্বা আমি কি হাটতে পারুম না। খুব কষ্ট হতো। আজ মেয়ের মুখে হাসি দেখে মন ভরে গেলো। ধন্যবাদ জানাই এ্যাপোলো ভাইকে।

ঠাকুরগাঁও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শ্যাহ এ্যাপোলো বলেন,আমাদের দলের একজন আমাকে সেই শিশুটির বিষয়টি অবগত করেছিলো। এরপর আমি বিষয়টি খবর নেবার পরে আজ তাকে একটি চেয়ার দিয়েছি। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হুইল চেয়ারটি আমি আমার ব্যক্তিগত অর্থায়নে তাকে উপহার দিয়েছি। আমি মনে করি সমাজের এসব অসহায় মানুষদের পাশে সকলকে এগিয়ে আসার প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক স্বপন কুমার ঘোষ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাইমন,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম তালাশ,সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবেল সিং,সাধারণ সম্পাদক রবিউল ইসলাম,আকচা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামিম,সাধারন সম্পাদক কানু প্রমূখ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

লঞ্চে যৌন হয়রানি