শনিবার সকাল ৯:৫৮, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২১ ইং
প্রতিবেদন
দুই শর্তে কওমিদের সঙ্গে সমঝোতা হতে পারে: মোকতাদির চৌধুরী এম‌পি করোনায় সমগ্র ভারত এখন শ্মশানে পরিণত কোণঠাসা হেফাজত: আলোচনায় সমাধান চায় ক‌রোনায় ১৭ জন সাংস‌দের মৃত্যু: দ্বিতীয় ঢেউয়ে আ‌রো শতাধিক আক্রান্ত পুরো ব্রাহ্মণবাড়িয়া শহর এখন ডাস্টবিন হরতালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সরকারী গণগ্রন্থাগার ধ্বংস (ভিডিও) মোদীবিরোধী বিক্ষোভে ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত অনেক এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি বাংলা‌দে‌শে ৯ লাখ মুসলমান খ্রিস্টান হ‌য়ে‌ছে: খ্রিস্টান ফাদার মুফতি নুরুল্লার ছেলে বেলায়েতুল্লাহ নুর আর নেই ওয়াজ-মাহ‌ফিলগুলো এখন মেলায় প‌রিণত: মুফতী জামালুদ্দীন ঘূর্ণিঝড় আম্ফান: এখনো পানিবন্দি ৩৬ হাজার মানুষ

টিসিবির পঁচা পেঁয়াজ বিক্রি, মুহূর্তেই শেষ!

জুনায়েদ আহমেদ

স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে!

আজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে বিকেল তিনটা থেকে প্রশাসনের উপস্থিতিতে টিসিবির পক্ষ থেকে পেঁয়াজ বিক্রি শুরু হয় এবং মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যায়। এ সময় নারী-পুরুষ নির্বিশেষে সকলকে দীর্ঘ লাইন ধরে পেঁয়াজ কিনতে দেখা গেছে। ৪৫ টাকা কেজি পেঁয়াজ কিনেও অসন্তুষ্ট ক্রেতারা । ক্রেতাদের অভিযোগ, তাদের কাছে পঁচা পেঁয়াজ বিক্রি করা হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, চারটি পিকাপ থেকে ক্রেতারা লাইন ধরে পয়তাল্লিশ টাকা কেজি দরে পেঁয়াজ কিনছেন। অনেকে এককেজির বেশি পেঁয়াজ কিনতে চাচ্ছেন। কিন্তু কাউকে এককেজির বেশি দেয়া হচ্ছে না। তবে অনেককে চালাকি করে একলাইন থেকে কিনে আরেক লাইন দাঁড়িয়ে দ্বিতীয়বার কিনতে দেখা গেছে।

কয়েকজন ক্রেতার সাথে কথা বলে জানা যায়, অনেক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করে তাদেরকে পঁচা পেঁয়াজ কিনতে হচ্ছে। এ বিষয়ে উপস্থিত প্রশাসনের লোকদের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে জানান তারা।

এ সময় স্বপ্না নামের এক নারী পঁচা পেঁয়াজ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে পুলিশ হাত দিয়ে ইশারা করে দেখান- ছেঁচে ভর্তা বানিয়ে খেয়ে ফেলতে! পুলিশের এই কাণ্ড দেখে অনেকেই তখন জোরে জোরে হাসতে থাকেন।

জুনায়েদ আহমেদ : স্টাফ রিপোর্টার

ক্যাটাগরি: অপরাধ-দুর্নীতি,  প্রধান খবর,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply