সোমবার সন্ধ্যা ৭:৩৯, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়া এলজিইডি প্রকৌশলীর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

আদিত্ব্য কামাল

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) এক প্রকৌশলীর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে আলোচনা-সমালোচনা হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিওটি সদর উপজেলা এলজিইডি’র উপ-সহকারি প্রকৌশলী রহমত ভূইয়া রানা’র। ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালের ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করা হয়।

ভিডিওতে দেখা যায়, রহমত ভূইয়া রানা ইয়াবা সেবন করছেন। পাশে বসে এক যুবক ইয়াবা সেবনে তাকে সহযোগিতা করছেন। কিন্তু ওই যুবকের চেহারা দেখা না যাওয়ায় তাকে শনাক্ত করা যায়নি।

এই বিষয়ে জানতে প্রকৌশলী রহমত ভূইয়া রানা’র সংগে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি প্রথমে এই ভিডিও তার নয় বলে দাবি করেন। পরে তিনি বলেন, শত্রুতা করে এই ভিডিও ভাইরাল করা হয়েছে। ভিডিওটি ১৫/২০ দিন আগের। ভিডিওটিকে পুঁজি করে টাকা দাবি করে আসছিলো একটি চক্র। টাকা না দেওয়ায় তারা এটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম বলেন, রহমত ভুইয়া রানা’র ইয়াবা সেবনের ভাইরাল হওয়া ভিডিওটি নজরে এসেছে। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ। তার বিরুদ্ধে সরকারি বিধি মোতাবেক বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

আদিত্ব্য কামাল : নিজস্ব প্রতিবেদক

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply