শুক্রবার সকাল ১১:২৩, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ. ৩০শে জুলাই, ২০২১ ইং

সরাইলে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

আদিত্ব্য কামাল

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতিপক্ষের হামলায় আবদুল কাদির (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বিদেশে যাওয়ার জন্য দেয়া টাকা ফেরত চাইতে গেলে তার উপর হামলা চালায় প্রতিপক্ষরা। পরে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। বুধবার (৩০ জুলাই) রাতে উপজেলার পানিশ্বর ইউনিয়নের সোলাবাড়ি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নিহত ওই গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দুই বছর আগে ইরাক যাওয়ার জন্য সোলাবাড়ি গ্রামের রমজান মিয়ার কাছে সাড়ে তিন লাখ টাকা দেন কাদির। দেশটিতে যাওয়ার পর ৯ দিন জেল খেটে দেশে ফিরে আসেন তিনি। বিষয়টি নিয়ে এলাকায় সালিস বৈঠকও হয়। এ নিয়ে দু’জনের মধ্যে বিরোধ চলে আসছিল।

বিষয়টি নিয়ে বুধবার সন্ধ্যায় মলাই মিয়া সরদারের সঙ্গে দেখা করতে যান কাদির। সেখান থেকে বাড়ি ফেরার পথে কাদিরের ওপর রমজানের লোকজন হামলা চালালে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে বিষয়টির তদন্ত করছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আদিত্ব্য কামাল: নিজস্ব প্রতিবেদক

ক্যাটাগরি: ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply