শুক্রবার রাত ১০:০৯, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ. ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Advertisement
সর্বশেষ খবর:
শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক আমি কেন অনলাইনে শিক্ষা ও জ্ঞান বিতরণের বিরোধী: জাকির মাহদিন ‌তিতাস ট্রেনের দুর্নী‌তি-অব্যবস্থাপনা চর‌মে: যাত্রীভোগা‌ন্তি সীমাহীন বিএমএসএফ`র উ‌দ্যোগে ঢাকায় `জার্নালিস্ট শেল্টার হোম`: সব সাংবাদিকের জন্য উন্মুক্ত মুখের ভাষা বাংলা, অস্তিত্বের ভাষা নয়: জাকির মাহদিন ভারত‌কে ব‌লে‌ছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার সবই করুন: পররাষ্ট্রমন্ত্রী অপ‌টিমাম আই‌টি‌ ব্রাহ্মণবা‌ড়িয়ায় শুরু হচ্ছে ফ্রিল্যা‌ন্সিং মাস্টার কোর্স শুক্রবার ঢাকায় আদ-দাঈর কো‌র্সে জা‌কির মাহ‌দি‌নের ক্লাস: সবার জন্য উন্মুক্ত কেন্দুয়া-নেত্রকোনা আ’লীগ নেতাকর্মী‌দের দ‌লে দ‌লে বিএনপিতে যোগদান

মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান

দেশ দর্শন

লেখক সম্মাননা প্রদা‌নের আ‌গে মাওলানা মুফ‌তি মুবারকুল্লাহ`র আমন্ত্রণে আদ-দাঈ সা‌হিত‌্য একা‌ডে‌মি প্রতি‌নি‌ধি দল জা‌মেয়া ইউনু‌ছিয়ার অর্ধবা‌র্ষিক পরীক্ষার হল প‌রিদর্শন ক‌রেন।

বাংলা‌দে‌শের ঐ‌তিহ‌্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান `জামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়া`র মুহতামিম, শাইখুল হাদিস ও প্রধান মুফ‌তি আল্লামা মুবারকুল্লাহকে আদ-দাঈ সা‌হিত‌্য একা‌ডে‌মি কর্তৃক `লেখক সম্মাননা স্মারক` প্রদান করা হ‌য়ে‌ছে। সোমবার ১৭ অ‌ক্টোবর সকাল ১০টায় জা‌মিয়া ইউনু‌ছিয়া কার্যাল‌য়ে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন জা‌মিয়ার সদ‌রে মুহতা‌মিম মাওলানা আ‌শে‌কে এলাহী ইব্রা‌হিমী, মাস্টার গোলাম মোস্তফা, আদ-দাঈর প্রধান প্রশিক্ষক জা‌মিল আহমাদ আল জা‌মি, সহপ্রশিক্ষক আ‌মির হামজা আল জা‌মি, দেশ দর্শন সম্পাদক ও ভাষাপ্রশিক্ষক জা‌কির মাহ‌দিন, জা‌মিয়া আরা‌বিয়া খৈয়াসার মাদরাসার প‌রিচালক মুফ‌তি শরীফ আহমাদ প্রমুখ।

উ‌ল্লেখ‌্য, লেখক সম্মাননা প্রদা‌নের আ‌গে মাওলানা মুফ‌তি মুবারকুল্লাহ`র আমন্ত্রণে আদ-দাঈ সা‌হিত‌্য একা‌ডে‌মি প্রতি‌নি‌ধি দল জা‌মিয়া ইউনু‌ছিয়ার অর্ধবা‌র্ষিক পরীক্ষার হল প‌রিদর্শন ক‌রেন। এছাড়াও এ প্রতি‌নি‌ধি দল‌কে মুফ‌তি মুবারকুল্লাহ নি‌জের লেখা ৮‌টি ক‌রে বই উপহার দেন এবং বি‌ভিন্ন বিষ‌য়ে মত‌বি‌নিময় ক‌রেন।

ক্যাটাগরি: বিশেষ প্রতিবেদন,  ব্রাহ্মণবাড়িয়া,  শীর্ষ তিন

ট্যাগ:

Leave a Reply