বৃহস্পতিবার দুপুর ১২:৫১, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

না‌সিরনগ‌রে কোচিংয়ের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান `শফিক কোচিং সেন্টার`

১৩১৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

`পড় তোমার প্রভুর নামে, যিনি তোমাকে সৃষ্টি করেছেন` এই শ্লোগানকে সামনে রেখে সুষ্ঠু মেধা বিকাশের লক্ষ্যে নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ অফিসের দক্ষিণ পাশে গত ১ আগস্ট সোমবার থেকে শফিক কোচিং সেন্টারের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। এখানে প্রতি সপ্তাহে দুইজন অভিজ্ঞ শিক্ষক যত্নসহকারে ক্লাস ও ইংরেজি প্রথম ও দ্বিতীয় পত্র ওয়ার্ড ভেঙ্গে ভেঙ্গে ও গ্রামারের বিস্তারিত অত্যন্ত সহজ সরল ভাষায় পড়ানো হয়। ৬ মাসের ভিতরে সম্পূর্ণ কোর্স কমপ্লিট ও ভূগোল সহ মানবিক শাখার সকল বিষয় বিনামূল্যে পড়ানো হয়।

এই বিষয়ে জানতে চাইলে মোঃ শফিকুল ইসলাম তালুকদার বলেন, আমি প্রায় এক যুগ ধরে শিক্ষকতার মহান পেশায় থেকে জ্ঞানের আলোর মশাল জ্বালিয়ে যাচ্ছি। ব্যবসা নয়, আমার উদ্দেশ্য `শফিক কোচিং সেন্টারকে` একটি সেবামূলক কোচিং সেন্টার হিসেবে গড়ে তোলা।

আমার প্রতিষ্ঠানে অনেক গরীব মেধাবী শিক্ষার্থীরা বিনামূল্যে পড়াশোনা করছে। আমি একটাই ইচ্ছা আমার প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ভালোভাবে পড়াশোনা করে জ্ঞানের আলোয় আলোকিত হয়ে যোগ্যতাসম্পূণ ভাবে বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি করে দেশের কল্যাণে নিয়োজিত যখন থাকবে তখন এইটাই হবে আমার পরম পাওয়া।

প্রতি‌বেদক: সায়মন ওবায়েদ শাকিল

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?