শুক্রবার রাত ৯:০৯, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ. ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
Advertisement
সর্বশেষ খবর:
শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক আমি কেন অনলাইনে শিক্ষা ও জ্ঞান বিতরণের বিরোধী: জাকির মাহদিন ‌তিতাস ট্রেনের দুর্নী‌তি-অব্যবস্থাপনা চর‌মে: যাত্রীভোগা‌ন্তি সীমাহীন বিএমএসএফ`র উ‌দ্যোগে ঢাকায় `জার্নালিস্ট শেল্টার হোম`: সব সাংবাদিকের জন্য উন্মুক্ত মুখের ভাষা বাংলা, অস্তিত্বের ভাষা নয়: জাকির মাহদিন ভারত‌কে ব‌লে‌ছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার সবই করুন: পররাষ্ট্রমন্ত্রী অপ‌টিমাম আই‌টি‌ ব্রাহ্মণবা‌ড়িয়ায় শুরু হচ্ছে ফ্রিল্যা‌ন্সিং মাস্টার কোর্স শুক্রবার ঢাকায় আদ-দাঈর কো‌র্সে জা‌কির মাহ‌দি‌নের ক্লাস: সবার জন্য উন্মুক্ত কেন্দুয়া-নেত্রকোনা আ’লীগ নেতাকর্মী‌দের দ‌লে দ‌লে বিএনপিতে যোগদান

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

১১১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ঠাকুরগাঁওয়ে প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২” উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

জেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শামছুজ্জামান আসিফ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: হাসিব-উল-আহসান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক মো: আব্দুল লতিফ, সাংবাদিক আব্দুল্লাহ হক দুলাল, সাইফুল ইসলাম প্রবাল প্রমুখ। ব্রিফিংয়ে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান বলেন, মঙ্গলবার সকাল ১১টায় সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করে বিকাল ৫টা পর্যন্ত চলবে। আগামীকাল বুধবার সকাল ৯ টা থেকে ৫টা ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে। ওই দিন সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৪৫টি স্টল থাকবে। এছাড়াও ডিজিটাল বাংলাদেশ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৪টি প্যাভালিয়ন থাকবে। এর মধ্যে ১ নাম্বারটিতে উদ্ভাবনী উদ্যোগ ও ষ্টার্টআপ, ৫টি উপজেলা থেকে ১৫টি সেরা উদ্ভাবনী উদ্যোগ নিয়ে ১৫টি স্টল হবে। ২য় টিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ডিজিটাল সেবামূলক ১৩টি ষ্টল, ৩য় টিতে হাতের মুঠোয় সেবা বিষয়ে বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোট ১০টি ষ্টল ও ৪র্থ নাম্বার প্যাভালিয়নে শিক্ষা, দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৭টি ষ্টল থাকবে।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply