শুক্রবার রাত ২:৩৮, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Advertisement
সর্বশেষ খবর:
১২৫ বছরের বৃদ্ধা: গিনেস বুকে নাম উঠানোর প্রসঙ্গ নিউক্লিয়ার রেডিয়েশন শোষণ করে সূর্যমুখী শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক আমি কেন অনলাইনে শিক্ষা ও জ্ঞান বিতরণের বিরোধী: জাকির মাহদিন ‌তিতাস ট্রেনের দুর্নী‌তি-অব্যবস্থাপনা চর‌মে: যাত্রীভোগা‌ন্তি সীমাহীন বিএমএসএফ`র উ‌দ্যোগে ঢাকায় `জার্নালিস্ট শেল্টার হোম`: সব সাংবাদিকের জন্য উন্মুক্ত মুখের ভাষা বাংলা, অস্তিত্বের ভাষা নয়: জাকির মাহদিন ভারত‌কে ব‌লে‌ছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার সবই করুন: পররাষ্ট্রমন্ত্রী অপ‌টিমাম আই‌টি‌ ব্রাহ্মণবা‌ড়িয়ায় শুরু হচ্ছে ফ্রিল্যা‌ন্সিং মাস্টার কোর্স

ঠাকুরগাঁওয়ে মারুফের শ্বশুর বাড়িতে গ্রীল কেটে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার চুরি

৯৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেনের শ্বশুড়বাড়ীতে দূ:সাহসিক চুরির ঘটনা ঘটে। শনিবার (২৬ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের খলিশাখুড়ি গ্রামের মৃত: ইসমাইল হোসেন মানিকের বাসায় এ ঘটনা ঘটে।

সংঘবদ্ধ চোরের দল পাকা বাড়ীর জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র তছনছ করে আলমারী ভেঙ্গে নগদ ২১ হাজার টাকা ও প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ চুরি করে নিয়ে যায় বলে নিশ্চিত করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন।

তিনি জানান, তার শ্বশুড়বাড়ীতে শ্বাশুড়ী একাই বসবাস করতেন। শুক্রবার তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁওয়ে আনা হয়। এ সুযোগকে কাজে লাগিয়ে সংঘবদ্ধ চোরের দল বাড়ী ফাঁকা পেয়ে রাতের আঁধারে জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে নগদ টাকা-পয়সা সহ প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, এঘটনায় পুলিশকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রতিবেশি ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ীর আসবাবপত্রসহ সবকিছু এলোমেলো করে তছনছ করেছে চোরের দল।

দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, বাড়ী ফাঁকা পাওয়ায় এমনটি ঘটেছে। আমার এলাকায় এরকম ঘটনা ঘটায় আমি চৌকিদারদের পাহাড়া জোরদার করার অনুমতি দিয়েছি।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

মানব কল্যা‌ণে সারার সেরা উপহার

ফুটবল ও বাংলা‌দেশ (৩য় পর্ব)

ফুটবল ও বাংলা‌দেশ (২য় পর্ব):…

ফুটবল ও বাংলা‌দেশ