বৃহস্পতিবার সকাল ১১:৪৩, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

ঠাকুরগাঁওয়ে মারুফের শ্বশুর বাড়িতে গ্রীল কেটে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার চুরি

৩০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেনের শ্বশুড়বাড়ীতে দূ:সাহসিক চুরির ঘটনা ঘটে। শনিবার (২৬ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের খলিশাখুড়ি গ্রামের মৃত: ইসমাইল হোসেন মানিকের বাসায় এ ঘটনা ঘটে।

সংঘবদ্ধ চোরের দল পাকা বাড়ীর জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র তছনছ করে আলমারী ভেঙ্গে নগদ ২১ হাজার টাকা ও প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ চুরি করে নিয়ে যায় বলে নিশ্চিত করেছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন।

তিনি জানান, তার শ্বশুড়বাড়ীতে শ্বাশুড়ী একাই বসবাস করতেন। শুক্রবার তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁওয়ে আনা হয়। এ সুযোগকে কাজে লাগিয়ে সংঘবদ্ধ চোরের দল বাড়ী ফাঁকা পেয়ে রাতের আঁধারে জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে নগদ টাকা-পয়সা সহ প্রায় তিন লক্ষাধিক টাকার স্বর্ণ লুট করে নিয়ে যায়।

তিনি আরও জানান, এঘটনায় পুলিশকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রতিবেশি ও ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ীর আসবাবপত্রসহ সবকিছু এলোমেলো করে তছনছ করেছে চোরের দল।

দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জানান, বাড়ী ফাঁকা পাওয়ায় এমনটি ঘটেছে। আমার এলাকায় এরকম ঘটনা ঘটায় আমি চৌকিদারদের পাহাড়া জোরদার করার অনুমতি দিয়েছি।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?