বুধবার বিকাল ৩:২২, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

ঠাকুরগাঁওয়ে বিশ্ব ভিসা সেন্টারের ডিজিটাল সেবা উদ্বোধন

৩৯৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ঘরে বসে সেবা গ্রহণ করার সুবিধার্থে ঠাকুরগাঁওয়ে “বিশ্ব ভিসা সেন্টারের” নতুন সংযোজন www.bishowenterprise.com ওয়েব সাইট খোলা হয়েছে।

ঠাকুরগাঁওয়ে বিশ্ব ভিসা সেন্টারের আয়োজনে বাংলাদেশ ডিজিটাল দিবস উপলক্ষে বিশ্ব ভিসা  সেন্টারে আর নয় অপেক্ষা ও সময় ক্ষেপণ এবারে “অপেক্ষার দিন শেষ” স্লোগানের আঙ্গিকে বিশ্ব ভিসা প্রসেসিং সেন্টারে চাকরিজীবী সহ সকল ভিসা আগ্রহী প্রার্থীগণ ঘরে বসে যাতে যাবতীয় তথ্য সম্পর্কে জানতে ও সকল প্রকার তথ্য আপলোড করে পাঠাতে  www.bishowenterprise.com এই ওয়েব সাইটটি উদ্বোধন করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ ডিজিটাল দিবস উপলক্ষে বিশ্ব ভিসা সেন্টারের নতুন উদ্ভাবনী  www.bishowenterprise.com ওয়েব সাইটটির ফিতা কেটে উদ্বোধন করেন প্রোপাইটর বিশ্বনাথ রায়।

উদ্বোধন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিশ্বনাথ রায় বলেন, এ ওয়েব সাইট টির মাধ্যমে বিদেশ ভ্রমণকারী ও চিকিৎসা গ্রহণকারীদের বড় ধরনের একটি সুযোগ সৃষ্টি হলো।

তিনি আরো বলেন দীর্ঘদিনের বাস্তব অভিজ্ঞতার ফলে জনগণের সেবা গ্রহণ সহজ করার লক্ষ্যে আমি এই সাইটটি ওপেন করলাম।এর ফলে ভিসা আগ্রহী প্রার্থীগণ আমার এ সাইডে ভিজিট করে যা সুবিধা পাবেন তা নিম্নে উল্লেখ করলাম।

#ইন্ডিয়ান ভিসা সম্পর্কিত সকল তথ্য পাবেন।
#ভিসা ফাইল রেডি করার জন্য যাবতীয় ডকুমেন্টস বাসায় বসে আপলোড করে পাঠাতে পারবেন। এবং সকল তথ্য পাবেন এ ওয়েব সাইটে।
#ভারতীয় সকল ডাক্তারের এপয়েন্টমেন্ট সুবিধা পাবেন।
#আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে বিমান টিকিট বুক করতে পারবেন।
#আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সড়কে এসি/নন এসি প্রাইভেট কার/মাইক্রোবাস বুকিং দিতে পারবেন।
#ভারতীয় সকল আবাসিক হোটেল বুকিং সুবিধা পাবেন।
#বিশ্ব প্রিন্টিং প্রেস এর সকল তথ্য পাবেন।
#পাসপোর্ট ও এনআইডি ভুল সংশোধনী তথ্য পাবেন।
#এ ছাড়াও আরো অনেক সুবিধা শীঘ্রই পাবেন বলে জানান তিনি ।পরে তিনি ভিসা সুবিধাভোগীদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে তিনি  www.bishowenterprise.com ভিজিট করার আহ্বান জানান।

এ সময় দিনাজপুর অঞ্চল থেকে আগত দুই জন ভিসা সুবিধাভোগী জানান, বিশ্ব ভিসা সেন্টারে ভিসা প্রসেসিংয়ে যে সুবিধা পেয়েছি তা অন্যত্র আর কোথাও পায়নি। তারা দু’জনই বিশ্ব ভিসা সেন্টারের সেবায় সন্তোষ প্রকাশ করেন।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?