মঙ্গলবার দুপুর ১:১০, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

ঠাকুরগাঁওয়ে নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের শীতবস্ত্র বিতরণ

৩৭৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

প্রতি বছরের ন্যয় এ বছরও সদর উপজেলার গড়েয়ায় “নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবে”র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সোমবার বিকেলে গড়েয়া গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স কাবের আয়োজনে ও সংগঠনের সদস্য রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর পক্ষ থেকে, স্থানীয় উজ্জল ইসলাম, নসিব হাসানের তত্ত¡াবধানে আশপাশের এলাকার ৩শতধিক অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন সাবেক ইউপি সদস্য আমিনুর রহমান, বিশিষ্ট সমাজসেবক জাকিউর রহমান, কসরুল ইসলাম, আশরাফুল ইসলাম, এরশাদুল লাবু, মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স কাব ও রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর কল্যাণে দোয়া পরিচালনা করেন বোর্ড স্কুল মসজিদের ইমাম মো: খাদেমুল ইসলাম।

উল্লেখ্য, “নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স কাব”র হয়ে রুহুল আমিন, আজমাইন নিশান, আসাদ চৌধুরীর পক্ষ থেকে এ বছর শীতবস্ত্র বিতরণ করা হলো। এর আগেও সংগঠনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সাবান, পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ি, ঈদ উপহার সহ অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য বই, খাতা, কলম ও নগদ অর্থ প্রদান চলমান রয়েছে।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?