বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৪৬, ৬ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ. ২১শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ ১২৫ বছরের বৃদ্ধা: গিনেস বুকে নাম উঠানোর প্রসঙ্গ নিউক্লিয়ার রেডিয়েশন শোষণ করে সূর্যমুখী শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে মোহনা টেলিভিশনের  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

১৮৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে মোহনা টেলিভিশনের উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে দর্শক নন্দিত টেলিভিশন চ্যানেল মোহনা টেলিভিশনের ১৩তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান। ‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানে আজ থেকে ১২ বছর পুর্বে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচারে আসে মোহনা টেলিভিশন। হাটি হাটি পা পা করে বারো বছর পুর্ণ করে ১৩তম বর্ষে পদার্পন করলো চ্যানেলটি।
মোহনা টেলিভিশনের ১৩তম বর্ষে পদার্পন উপলক্ষে শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১১টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুর্বের স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবের মাল্টিমিডিয়া হলরুমে মোহনা টেলিভিশন দর্শক ফোরামের আয়োজনে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লূৎফর রহমান মিঠু, টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এখন টিভির স্টাফ রিপোর্টার তানভির হাসান তানু সহ অন্যরা।
এসময় ঠাকুরগাঁও প্রেসক্লাব এর ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামীম,ডিবিসি নিউজ প্রতিনিধি নবীন হাসান, চ্যানেল২৪ প্রতিনিধি ফাতেমা-তু-সগুরা,  ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সহ-সম্পাদক ও ডেইলী সান প্রতিনিধি নূরে আলম শাহ, আরটিভি’র জেলা প্রতিনিধি সোহেল পারভেজ, ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এন্টুনি ডেভিড নীল, অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রয়াত জুয়েল আহম্মেদ মজুমদারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?

রাজনী‌তি‌তে বিশ্বাসঘাতকতা

গ্রাম আমা‌দের বিষ্ণুপুর: যেন এক…