শুক্রবার রাত ৩:০১, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Advertisement
সর্বশেষ খবর:
১২৫ বছরের বৃদ্ধা: গিনেস বুকে নাম উঠানোর প্রসঙ্গ নিউক্লিয়ার রেডিয়েশন শোষণ করে সূর্যমুখী শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক আমি কেন অনলাইনে শিক্ষা ও জ্ঞান বিতরণের বিরোধী: জাকির মাহদিন ‌তিতাস ট্রেনের দুর্নী‌তি-অব্যবস্থাপনা চর‌মে: যাত্রীভোগা‌ন্তি সীমাহীন বিএমএসএফ`র উ‌দ্যোগে ঢাকায় `জার্নালিস্ট শেল্টার হোম`: সব সাংবাদিকের জন্য উন্মুক্ত মুখের ভাষা বাংলা, অস্তিত্বের ভাষা নয়: জাকির মাহদিন ভারত‌কে ব‌লে‌ছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার সবই করুন: পররাষ্ট্রমন্ত্রী অপ‌টিমাম আই‌টি‌ ব্রাহ্মণবা‌ড়িয়ায় শুরু হচ্ছে ফ্রিল্যা‌ন্সিং মাস্টার কোর্স

ঠাকুরগাঁওয়ে বিশ্ব ভিসা সেন্টারের ডিজিটাল সেবা উদ্বোধন

৯৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে ডিজিটাল সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ঘরে বসে সেবা গ্রহণ করার সুবিধার্থে ঠাকুরগাঁওয়ে “বিশ্ব ভিসা সেন্টারের” নতুন সংযোজন www.bishowenterprise.com ওয়েব সাইট খোলা হয়েছে।

ঠাকুরগাঁওয়ে বিশ্ব ভিসা সেন্টারের আয়োজনে বাংলাদেশ ডিজিটাল দিবস উপলক্ষে বিশ্ব ভিসা  সেন্টারে আর নয় অপেক্ষা ও সময় ক্ষেপণ এবারে “অপেক্ষার দিন শেষ” স্লোগানের আঙ্গিকে বিশ্ব ভিসা প্রসেসিং সেন্টারে চাকরিজীবী সহ সকল ভিসা আগ্রহী প্রার্থীগণ ঘরে বসে যাতে যাবতীয় তথ্য সম্পর্কে জানতে ও সকল প্রকার তথ্য আপলোড করে পাঠাতে  www.bishowenterprise.com এই ওয়েব সাইটটি উদ্বোধন করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ ডিজিটাল দিবস উপলক্ষে বিশ্ব ভিসা সেন্টারের নতুন উদ্ভাবনী  www.bishowenterprise.com ওয়েব সাইটটির ফিতা কেটে উদ্বোধন করেন প্রোপাইটর বিশ্বনাথ রায়।

উদ্বোধন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিশ্বনাথ রায় বলেন, এ ওয়েব সাইট টির মাধ্যমে বিদেশ ভ্রমণকারী ও চিকিৎসা গ্রহণকারীদের বড় ধরনের একটি সুযোগ সৃষ্টি হলো।

তিনি আরো বলেন দীর্ঘদিনের বাস্তব অভিজ্ঞতার ফলে জনগণের সেবা গ্রহণ সহজ করার লক্ষ্যে আমি এই সাইটটি ওপেন করলাম।এর ফলে ভিসা আগ্রহী প্রার্থীগণ আমার এ সাইডে ভিজিট করে যা সুবিধা পাবেন তা নিম্নে উল্লেখ করলাম।

#ইন্ডিয়ান ভিসা সম্পর্কিত সকল তথ্য পাবেন।
#ভিসা ফাইল রেডি করার জন্য যাবতীয় ডকুমেন্টস বাসায় বসে আপলোড করে পাঠাতে পারবেন। এবং সকল তথ্য পাবেন এ ওয়েব সাইটে।
#ভারতীয় সকল ডাক্তারের এপয়েন্টমেন্ট সুবিধা পাবেন।
#আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে বিমান টিকিট বুক করতে পারবেন।
#আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সড়কে এসি/নন এসি প্রাইভেট কার/মাইক্রোবাস বুকিং দিতে পারবেন।
#ভারতীয় সকল আবাসিক হোটেল বুকিং সুবিধা পাবেন।
#বিশ্ব প্রিন্টিং প্রেস এর সকল তথ্য পাবেন।
#পাসপোর্ট ও এনআইডি ভুল সংশোধনী তথ্য পাবেন।
#এ ছাড়াও আরো অনেক সুবিধা শীঘ্রই পাবেন বলে জানান তিনি ।পরে তিনি ভিসা সুবিধাভোগীদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সেই সাথে তিনি  www.bishowenterprise.com ভিজিট করার আহ্বান জানান।

এ সময় দিনাজপুর অঞ্চল থেকে আগত দুই জন ভিসা সুবিধাভোগী জানান, বিশ্ব ভিসা সেন্টারে ভিসা প্রসেসিংয়ে যে সুবিধা পেয়েছি তা অন্যত্র আর কোথাও পায়নি। তারা দু’জনই বিশ্ব ভিসা সেন্টারের সেবায় সন্তোষ প্রকাশ করেন।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

মানব কল্যা‌ণে সারার সেরা উপহার

ফুটবল ও বাংলা‌দেশ (৩য় পর্ব)

ফুটবল ও বাংলা‌দেশ (২য় পর্ব):…

ফুটবল ও বাংলা‌দেশ