বৃহস্পতিবার সকাল ১১:৫৮, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

বিএনপির ১০দফা দাবী আদায়ে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ গণমিছিল

৩৪৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি ঘোষিত ১০ দফা দাবী আদায়, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুলসহ নেতা কর্মীদের গ্রেফতার ও হত্যার প্রতিবাদে বিএনপির গণ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। গত শনিবার প্রথমে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে ও পরে শহরের চৌরাস্তায় এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। পরে একটি গণ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সেখানে বিএনপির সহযোগি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী-সমর্থকগণ অংশ নেন।

গণমিছিল ও বিক্ষোভ চলাকালে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি আল মামুন আলম, বীর মুক্তিযোদ্ধা নূর করিম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, সাংগঠনিক সম্পাদক মো: জাফরুল্লাহ, মজিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, সাংগঠনিক সম্পাদক জাহিদ, শ্রমিক দলের সভাপতি মো: আব্দুল জব্বার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস, সাধারণ সম্পাদক নাজমা পারভীন, সাংগঠনিক সম্পাদক রুবিনা আক্তার, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সরকার মো: নুরুজ্জামান নুরু, সাধারণ সম্পাদক মো: সোহেল রানা, জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস, সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুমন ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ।

দুপুর ২ টা থেকে জেলা, সদর উপজেলা, পৌর, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও জেলার ৪টি উপজেলা থেকে হাজারও নেতা, কমর্ী, সমর্থক বিএনপি দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে। পরে বিকেল ৩টায় গণ মিছিল বের করা হয়। পৌর শহরের চৌরাস্থায় গণমিছিল চলাকালে আশপাশের কিছু দোকানপাট ও যান চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ থাকে। পরে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ তাদের নেতা কমর্ীদের বাসস্ট্যান্ডের দিকে চলে যেতে বললে যান চলাচল স্বাভাবিক হয়। বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাসসহ সকল নেতা কমর্ীদের নি:শর্ত মুক্তি ও তাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সাথে সারা দেশে বিএনপির চলমান আন্দোলনে নিহত নেতা কমর্ীদের হত্যকারীদের বিচারের দাবি জানান।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?