বুধবার দুপুর ২:২৪, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সর্বশেষ খবর:
২৮ ফেব্রুয়ারি মাতৃভাষা একাডেমিতে ‘মাতৃভাষা উৎসব’ ভলান্টিয়ার ফর বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা বোর্ড নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনী পোস্টারে লেমিনেশন ও পলিথিন ব্যবহাররোধে স্মারকলিপি ক্ষমতার স্বপ্নে বিভোর জাতীয় পার্টি: চুন্নু মাতৃভাষা একাডেমিতে কবিতা আড্ডা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক হেলথ এন্ড মেডিকেল সোসাইটি ব্রাহ্মণবা‌ড়িয়া সম্মেলন অনু‌ষ্ঠিত ব্রাহ্মণবা‌ড়িয়ার বিখ্যাত বাইশমৌজা বাজার ও গরুর হাট ব্রাহ্মণবা‌ড়িয়ায় তরুণ আলেমদের ২য় মতবিনিময় সভা অনুষ্ঠিত তরুণ আলেমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম তরবা‌রির জো‌রে প্রতি‌ষ্ঠিত হয়‌নি: আলেমদের সঙ্গে মোকতা‌দির চৌধুরী ফাহমিদা প্রজেক্ট আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোকতাদির চৌধুরী এমপি ফাহমিদা প্রজেক্ট: অব‌হে‌লিত নারী‌দের কর্মসংস্থানে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণ

ঠাকুরগাঁওয়ে গড়েয়া উচ্চ বিদ্যালয়ে গুণীজনদের কাছ থেকে সম্মাননা পেল কৃতি শিক্ষার্থীরা 

৪০২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে প্রতিষ্ঠানের আয়োজনে গুণীজনদের কাছ থেকে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় গড়েয়া এস বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, শিক্ষার্থীদের মেধা মনন ও বিকশিত করার অনুপ্রেরণা যোগাতে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অভিভাবক সমাবেশ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির  সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন গড়েয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মো. সাইফুর রহমান, বিশেষ অতিথি ১৩ নং গড়েয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আফিজার রহমান দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো.এনামুল হক সরকার, প্রধান আলোচক হিসেবে  অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ও মো.ওয়াহিদুল ইসলাম।
পরে ২০২২ সালের এস.এস.সী পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ গুণীজনরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ বেলাল হোসেন।
সমাবেশে  অভিভাবক বৃন্দ,ছাত্র-ছাত্রী, শিক্ষক-  কর্মচারীবৃন্দ, বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

হিজবুল্লাহকে ইসরাইলের কঠিন হুশিয়ারি

‌ফি‌লি‌স্তি‌নের রক্তঝরা ইতিহাস

বিপদে ভেঙ্গে পড়া নয়, কৃতজ্ঞতাবোধ…

মান‌সিক অস্থিরতা দূর করতে কোন…

প‌রিবার ও সম্প্রী‌তির বন্ধন

অর্থই কি সব সু‌খের মূল?