শুক্রবার রাত ২:১৭, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
Advertisement
সর্বশেষ খবর:
১২৫ বছরের বৃদ্ধা: গিনেস বুকে নাম উঠানোর প্রসঙ্গ নিউক্লিয়ার রেডিয়েশন শোষণ করে সূর্যমুখী শেষ হল ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স মুফতি মুবারকুল্লাহকে আদ-দাঈর `লেখক সম্মাননা স্মারক` প্রদান মহামন্দার শঙ্কায় বিশ্বঅর্থনী‌তি: অচলায়ত‌নে বাংলা‌দেশ মুহুরীনির্ভর আদালত ন‍্যায়বিচারের প্রতিবন্ধক আমি কেন অনলাইনে শিক্ষা ও জ্ঞান বিতরণের বিরোধী: জাকির মাহদিন ‌তিতাস ট্রেনের দুর্নী‌তি-অব্যবস্থাপনা চর‌মে: যাত্রীভোগা‌ন্তি সীমাহীন বিএমএসএফ`র উ‌দ্যোগে ঢাকায় `জার্নালিস্ট শেল্টার হোম`: সব সাংবাদিকের জন্য উন্মুক্ত মুখের ভাষা বাংলা, অস্তিত্বের ভাষা নয়: জাকির মাহদিন ভারত‌কে ব‌লে‌ছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার সবই করুন: পররাষ্ট্রমন্ত্রী অপ‌টিমাম আই‌টি‌ ব্রাহ্মণবা‌ড়িয়ায় শুরু হচ্ছে ফ্রিল্যা‌ন্সিং মাস্টার কোর্স

ঠাকুরগাঁওয়ে গড়েয়া উচ্চ বিদ্যালয়ে গুণীজনদের কাছ থেকে সম্মাননা পেল কৃতি শিক্ষার্থীরা 

৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এস.সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে প্রতিষ্ঠানের আয়োজনে গুণীজনদের কাছ থেকে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় গড়েয়া এস বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, শিক্ষার্থীদের মেধা মনন ও বিকশিত করার অনুপ্রেরণা যোগাতে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অভিভাবক সমাবেশ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির  সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন গড়েয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মো. সাইফুর রহমান, বিশেষ অতিথি ১৩ নং গড়েয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আফিজার রহমান দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো.এনামুল হক সরকার, প্রধান আলোচক হিসেবে  অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক  ও মো.ওয়াহিদুল ইসলাম।
পরে ২০২২ সালের এস.এস.সী পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে সন্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ গুণীজনরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ বেলাল হোসেন।
সমাবেশে  অভিভাবক বৃন্দ,ছাত্র-ছাত্রী, শিক্ষক-  কর্মচারীবৃন্দ, বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: Uncategorized

Leave a Reply

মানব কল্যা‌ণে সারার সেরা উপহার

ফুটবল ও বাংলা‌দেশ (৩য় পর্ব)

ফুটবল ও বাংলা‌দেশ (২য় পর্ব):…

ফুটবল ও বাংলা‌দেশ